বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জেমি সিডন্সের ওপর অগাধ আস্থা মাশরাফির

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২২, ০১:১৯

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব নিতে গত বুধবার (২ ফেব্রুয়ারি) বিকাল পৌনে পাঁচটায় ঢাকায় পা রেখেছেন প্রখ্যাত কোচ জেমি সিডন্স। নতুন করে তিনি বাংলাদেশ ক্রিকেটে যুক্ত হওয়ায় দল ভালো কিছু করবে বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশের সবচেয়ে সফল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নিজের ভেরিফাইড ফেইসবুক পেইজে দেওয়া এক পোস্টে এমনটাই জানিয়েছেন মাশরাফি। 

মাশরাফি তার পোস্টে লেখেন, ২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি। মনে প্রানে বিশ্বাস করি বাংলাদেশ ক্রিকেট এ পর্যন্ত আসার পেছনে যাদের অবদান আছে তুমি তাদের ভেতর অন্যতম।আমি হয়তো টিমে আর আসবো না তবে তোমার জন্য শুভকামনা।তোমার প্রতিটি শিক্ষা বাংলাদেশ ক্রিকেটের জন্য বয়ে আনুক নতুনত্ব হয়ে উঠুক আনন্দময়।তোমার প্রতি অগাধ আস্থা রেখেই বলছি।
  
#সামাজিক দুরত্বে থেকে তোমার প্রতি ভালোবাসা। বাংলাদেশ ও তোমাকে ভালোবাসে।

উল্লেখ্য, বাংলাদেশের ক্রিকেটে রাজসিক উত্থানে বড় অবদান আছে সাবেক প্রধান কোচ জেমি সিডন্সের। ২০০৭ সালে ৫৭ বছর বয়সী সিডন্স বাংলাদেশের প্রধান কোচ হিসেবে নিয়োগ পান। ২০১১ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব সামলেছেন তিনি। বাংলাদেশের ইতিহাসে অন্যতম সেরা কোচ হিসেবে দেখা হয় সিডন্সকে। তার অধীনে গড়ে ওঠা দলটি দেশের ক্রিকেটকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়।

ইত্তেফাক/ আরাফাত