বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আমি ফিল্ম করলে সেভাবেই করবো: আফরান নিশো

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪৭

ছোটপর্দায় জনপ্রিয়তার শীর্ষে অভিনেতা আফরান নিশো। ছোট পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শক মনে আলাদা জায়গা করে নিয়েছেন। নিশোর নাটক মানেই দর্শকের বাড়তি আগ্রহ। তার নাটক মানেই ইউটিউবে মিলিয়ন মিলয়ন ভিউ। দীর্ঘদিন ধরেই ভক্তদের দাবি, ভার্সেটাইল এ অভিনেতাকে রূপালি পর্দায় দেখতে চান তারা। এ নিয়ে প্রায়ই নিশোকে শুনতে হয় ‘কবে সিনেমা করবেন?’

সম্প্রতি যমুনা ব্লকবাস্টারে স্পেশালভাবে প্রদর্শিত হয় আফরান নিশো অভিনীত ওয়েব ফিল্ম ‘রেডরাম’। সেখানেও নিশোকে প্রশ্ন করা হয়, ‘আপনাকে সত্যি সত্যি সিনেমায় কবে পাওয়া যাবে? 

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে অভিনেতা আফরান নিশো বলেছেন,  ‘সিনেমা করবো না’ কথাটি কখনই আমি বলিনি। আমি তো সিনেমা করতে চাই। কিন্তু গল্প পছন্দ হলে চরিত্র পছন্দ হয় না, চরিত্র পছন্দ হলে গল্প ঠিক থাকে না। গল্প-চরিত্র দুটোই পছন্দ হলে বাজেট ঘাটতি দেখা যায়। সিনেমা করার জন্য বড় প্রস্তুতির দরকার হয়। সবকিছু ব্যাটেবলে মিলে গেলেই সিনেমা করবো। 

তিনি জানান, অনেকেই বলেন, এক মাস পরে সিনেমার শুটিং! এমনটা করতে পারবো না। আর আমি সবসময় বলি, ফিল্মের নামে চ্যারিটি করতে পারবো না। নাথিং কামস ফ্রি। যখন মুভ করবো সেখানে চ্যারিটি করার কিছু নেই। বিশ্বের অন্য দেশে যারা ফিল্ম করে তারা প্রফেশনালি করেন। আমি ফিল্ম করলে সেভাবেই করবো। সেখানে পারিশ্রমিক ও প্রপার বাজেট থাকতে হবে।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন