বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

১ মাসেও ঠিক হয়নি সন্তানের নাম, কারণ জানালেন প্রিয়াঙ্কা মা

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ২২:২২

মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২২ জানুয়ারি দিবাগত রাতে ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানান প্রিয়াঙ্কা নিজেই। প্রায় এক মাস অতিবাহিত হলেও এখনও সন্তানের নাম ঠিক হয়। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

গত শনিবার মুম্বাইয়ে নিজের কসমেটিক সপের ১৪ বছর বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে সাংবাদিকদের সামনে এই তারকা দম্পতির সন্তান প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

তিনি জানালেন, প্রথমবার দিদা হওয়ার অনুভূতি তার কাছে এককথায় অসাধারণ। এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা ও নিকের সন্তানের নামকরণ করা হয়নি। পন্ডিতজি ভালো কোনও নাম বাছাই করুক, তারপর নামকরণ করা হবে।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

২২ জানুয়ারি নিজেদের সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এদিন তিনি জানিয়েছিলেন, সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন তারা। এখনই এই নিয়ে এর চেয়ে বেশি আর কিছু বলতে চাননি তিনি এবং নিক। বরং সকলের কাছে অনুরোধও করেছেন, এ বিষয়ে গোপনীয়তা বজায় রাখতে।

যদিও তারা মা-বাবা হতে চলেছেন, এমন আভাস নাকি আগে থেকেই ছিল। বিভিন্ন সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার কথা থেকে অনেকেরই মনে হয়েছিল, এবার সন্তানের কথা ভাবছেন তারা। তবে সেই সুখবর যে এত দ্রুত এসে যাবে, সে কথা ভাবেননি কেউ। 

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, যে মহিলা প্রিয়াঙ্কার সন্তান ধারণ করেছেন, তার শারীরিক অবস্থার কারণেই নাকি তড়িঘড়ি সন্তানের জন্মের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এর আগে পাঁচ বার সারোগেসির মাধ্যমে শিশুর জন্ম দিয়েছেন তিনি। তাকে দেখে প্রিয়াঙ্কা-নিকের খুব ভালো লাগে বলেই নাকি তারা এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

ইত্তেফাক/বিএএফ