মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রশংসার জোয়ারে মোশাররফ করিম-পরীমণি-রোশান

আপডেট : ০৩ মার্চ ২০২২, ১০:১৮

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী ৩৮ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

মুক্তি আগে বুধবার (৪ মার্চ) রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হলো ‘মুখোশ’র প্রিমিয়ার। যেখানে সিনেমাটির পরিচালক ইফতেখার শুভর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, চিত্রনায়িকা পরীমণি, চিত্রনায়ক রোশানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী। 

প্রিমিয়ার শোতে এসে মোশাররফ করিম বলেন, মুখোশ সিনেমায় অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত। কারণ, এর গল্পটি বেশ ভালো। আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দিত হবেন। 

পরীমণি বলেন, আমার প্রতি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। মুখোশ’র বেলাতেও তাই মনে হচ্ছে, টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! আশা করছি, এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে। 

এদিকে, প্রিমিয়ারে আসা দর্শকরা সিনেমাটি উপভোগ করেছেন বলে জানিয়েছেন। একই সঙ্গে অনেকে ‘মুখোশ’র প্রশংসাও করেছেন।

  

নিজের লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র ‘মুখোশ’ নির্মাণ করেছেন ইফতেখার শুভ। ব্যাচেলর ডট কম প্রডাকশনের প্রযোজনায় ‘মুখোশ’ নির্মিত হয়েছে এটি। 

মোশাররফ করিম, পরীমণি, রোশান ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, এলিনা শাম্মি, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন,  অলংকার চৌধুরী প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

বাড়ির মালিক সাফা কবির, ডেলিভারি বয় তৌসিফ!

তরুণদের হাত ধরে এগিয়ে যাচ্ছে ভৈরবী’র সাংস্কৃতিক পথচলা

‘থ্রি ইডিয়টস’র সেই অভিনেতার সঙ্গে মিলন

নিজেদের ব্র্যান্ডটাকে বিশ্বস্ত করে তোলা খুব জরুরি: ধ্রুব গুহ

এ সম্পর্কিত আরও পড়ুন

সেন্সর পেলো ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’

জোভান-মেহজাবীনের ‘ব্যবধান’

নতুন পরিচয়ে ফারদিন

জনি ডেপের শরীরে ৩৭ ট্যাটু, কোনটির অর্থ কী