শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিংড়ায় ৮ বছর পর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ

আপডেট : ১০ মার্চ ২০২২, ০১:২৯

নাটোরের সিংড়ায় দীর্ঘ আট বছর পর উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সিংড়া কোর্ট মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। 

ইতিমধ্যে এটিকে কেন্দ্র করে ৯০ ফুট নৌকাসদৃশ মঞ্চ নির্মাণ করা হয়েছে। একই স্থানে আগামী ১৩ মার্চ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ এবং ছাত্র সংসদের সম্মেলন আয়োজনের কথা রয়েছে। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তানভির শাকিল জয় এমপিসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির নেতারা।

সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল। অনুষ্ঠান পরিচালনা করবেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সৈকত ও পৌর কমিটির সাধারণ সম্পাদক হাসান ইমাম। 

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল বলেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা মোতাবেক আমরা প্রস্তুতি সম্পন্ন করেছি। দীর্ঘ আট বছর পর কাউন্সিলকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ও উৎসবের আমেজ বিরাজ করছে। ইতিমধ্যে ১২টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডে কমিটি গঠন করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা কর্মী ও সমর্থকদের মন জয়ে ছুটে চলেছেন।

ইত্তেফাক/এমএএম