শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

২২ বছর পর একসঙ্গে চম্পা ও অরুণা বিশ্বাস

আপডেট : ২৭ মে ২০১৯, ১৭:১৮

মান্না-চম্পা জুটিকে নিয়ে জুলহাস চৌধুরী নির্মাণ করেছিলেন ‘প্রেমের স্মৃতি’ ছবিটি। সেটি মুক্তি পেয়েছিলো ১৯৯৭ সালে। এই ছবিতে আরও ছিলেন আলীরাজ ও অরুণা বিশ্বাস। সর্বশেষ এই ছবিতেই একসঙ্গে কাজ করেছিলেন চম্পা ও অরুণা বিশ্বাস।

এর আগে  ইলিয়াস কাঞ্চনের বিপরীতে এই দুই তারকা কাজ করেছিলেন ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘ত্যাগ’ ছবিতে। তাদের আরও একবার একসঙ্গে দেখা গিয়েছিলো ১৯৯৫ সালে ‘কাল পুরুষ’ ছবিতে। সেখানে চম্পার বিপরীতে ছিলেন ইলিয়াস কাঞ্চন আর অরুণা বিশ্বাসের নায়ক ছিলেন ওমর সানী।

নতুন করে এই অভিনেত্রী জুটি আবারও সিনেমায় হাজির হচ্ছেন। দীর্ঘ ২২ বছর পর আবারও একসঙ্গে অভিনয় করছেন চম্পা ও অরুণা। সেখানে অবশ্য তারা নায়িকা নন, দেখা যাবে নায়ক-নায়িকার মায়ের চরিত্রে। যেখানে চিত্রনায়ক সিয়ামের মা হয়েছেন চম্পা আর নায়িকা পূজার মায়ের চরিত্রে কাজ করছেন অরুণা। ছবির নাম ‘শান’। পরিচালনা করছেন এম রাহিম।

আরও পড়ুন: বিশ্বকাপের আগে ১২ জুয়াড়িকে নিয়ে আইসিসির সতর্কতা

এ বিষয়ে চম্পা বলেন, ‘২২টা বছর। এটা কিন্তু অনেক সময়। অনেক কিছুই বদলে গেছে এই দেশ ও সিনেমার ইন্ডাস্ট্রির। কিন্তু পুরনো সম্পর্কগুলো থেকে গেছে। ভালো লাগছে এতদিন পর অরুণার সঙ্গে কাজ করছি। স্মৃতি রোমন্থন করে করে শুটিংয়ের সময়টা খুব উপভোগ করছি আমরা।’

অরুণা বিশ্বাস বলেন, ‘চম্পা আপা খুবই চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে দীর্ঘদিন পর ফ্রেম ভাগাভাগি করছি। ভালো লাগছে। একটা সময় আমরা কত ছবিতে একসঙ্গে কাজ করেছি। সেই সময়কার কত স্মৃতি, কত কথা মনে আছে আজও! সেসব গল্প উঠে আসে কাজের ফাঁকে।

রোববার ঢাকায় এ ছবির শুটিং শুরু হয়েছে। পরিচালক জানান, ঈদের ছুটির আগ পর্যন্ত টানা চলবে শুটিং। এ লটে শুটিং করছেন চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম ও পূজা। তাদের সঙ্গে আরও রয়েছেন তাসকিন রহমান।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ভিউ বেশি মানেই কাজটি মানসম্পন্ন তা ভাবা ঠিক না’

‘সিনেমা হলে এনে আমি কখনওই দর্শককে ঠকাইনি’

মার্কিন পরিচালকের সিনেমায় সিয়াম, সঙ্গে মিথিলা

কান মাতাচ্ছেন ঐশ্বরিয়া-দীপিকা

এ সম্পর্কিত আরও পড়ুন

আবদুল গাফফার চৌধুরীকে স্মরণ করলেন পরীমণি

কান উৎসবে ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার উদ্বোধন

ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন বিদ্যা সিনহা মিম

১৭ জুন প্রেক্ষাগৃহে আসছে আদর-বুবলীর ‘তালাশ’