রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওটিটি নিয়ে আসছেন শাহরুখ, ট্রিট চাইলেন সালমান!

আপডেট : ১৫ মার্চ ২০২২, ১৬:৩৬

বলিউড বাদশাহ শাহরুখ খান। ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছে তিনি- এমন গুঞ্জন ছিলো আগে থেকেই। এবার রহস্য বাড়িয়েছে আরও একটি লেখা, ‘এসআরকে প্লাস’ দ্রুতই আসছে। তবে কি নিজের সংক্ষিপ্ত নামে ওটিটি নিয়ে আসছেন শাহরুখ খান, সেই রহস্য এখনও অফিশিয়ালি ভেদ করা যায়নি।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট ভারতের সংবাদমাধ্যম এবিপি আনন্দকে রহস্য রেখে জানিয়েছে, এটা কোনও ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

শাহরুখের এই ঘোষণার পরপর অনেকেই অনুমান করছেন নিজস্ব ওটিটি নিয়ে আসছেন তিনি। তবে এক সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ডিজনি প্লাস হটস্টারে দ্রুতই আত্মপ্রকাশ করবেন শাহরুখ। সেখানেই এসআরকে প্লাস নামে নতুন ফিচার যুক্ত হতে পারে; দ্রুতই এই প্রসঙ্গে বিস্তারিত ঘোষণা আসবে।

এমন গুঞ্জনের মাঝে শাহরুখ খানকে শুভেচ্ছা জানিয়ে মজা করেছেন বন্ধু বলিউড ভাইজান সালমান খান। মজা করে এক রিটুইটে সালমান খান লিখেছেন, ‘আজকে কি পার্টি তোর পক্ষ থেকে? নতুন অ্যাপ এসআরকে প্লাসের জন্য শুভকামনা।’

সালমান খান ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

দুই বছরের বেশি নানা গুঞ্জন আর জল্পনার ডালপালা বিস্তারের পর শাহরুখ চলতি মাসেই জানিয়েছেন তাঁর বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে মাতলেন তরুণ দুই গায়িকা

আহত হয়ে হাসপাতালে শ্রীলেখা

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে এবার কুকুর পাচারের মামলা!

‘জীবনে যে পুরুষরা এসেছে তারা আমাকে হতাশ করেছে’

এ সম্পর্কিত আরও পড়ুন

ক্ষুদে বিজ্ঞানীর খোঁজে ফেরদৌস ওয়াহিদ

৫৬ বছর বয়সেও আগুন ধরালেন মিলিন্দ

বলিউডে আসছেন দক্ষিণী তারকা বিজয়, নতুন পোস্টারে হৈচৈ

তারকাবহুল ‘তারার মেলা’