শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ১৬ মার্চ ২০২২, ১৩:৫৮

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের খড়কপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। বুধবার (১৬ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে উপজেলার খড়কপুরে একটি ট্রলি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম সুমন (৩৫) ও শ্যামপুর ইউনিয়নের নামো কয়লার দিয়াড় গ্রামের আবু বক্কারের ছেলে ট্রলি হেলপার মমিন (১৯)। 

স্থানীয়রা জানায়, বেলা পৌনে ১১টার দিকে কানসাট থেকে নাজমুল ইসলাম সুমন বাড়ি ফেরার পথে খড়কপুর এলাকায় কানসাটগামী ট্রলির সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে মোটরসাইকেলচালক নাজমুল ইসলাম সুমন ঘটনাস্থলেই মারা যায় এবং ট্রলির হেলপার মমিন আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তার চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিতে চাইলে পথেই মারা যায় মমিন। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, সংবাদ পেয়ে এসআই সুজনের নেতৃত্ব একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রলি ও মোটরসাইকেল হেফাজতে নিয়েছে। নিহতদের পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/এসজেড