শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে দাঁড়াচ্ছেন হিরো আলম

আপডেট : ২০ মার্চ ২০২২, ১৩:২৮

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। গত জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করেছিলেন চলচ্চিত্র ও ইউটিউবের আলোচিত এই অভিনেতা। এবার আসন্ন চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি। ইত্তেফাক অনলাইনকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। 

ইত্তেফাক অনলাইনকে হিরো আলম জানান, গত শিল্পী সমিতির নির্বাচনের সময় হিরো আলম এফডিসির কেও না বলে অনেকেই তাকে অপমান করেছিলো। মূলত সেই অপমানের প্রতিবাদেই তিনি প্রযোজকদের নির্বাচনে অংশ গ্রহণ করতে যাচ্ছেন।

তিনি বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের সময় এফডিসিতে নিপুণ আপুর জন্য ভোট চাইতে গিয়েছিলাম কয়েকদিন। তখন আমাকে কয়েকজন অপমান করেছে। উল্টা-পাল্টা কথা বলছে। তারা আমাকে বলেছে আমি নাকি চলচ্চিত্রের কেউ না। তখন আমার খুব কষ্ট লেগেছে। তাই আমি বাংলাদেশে আর কোনো চলচ্চিত্র করতে চাইছিলাম না তখন থেকে। কিন্তু আমার কাছের কয়েকজন তখন পরার্মশ দিয়েছিল, অপেক্ষা করো সময় আসবে। তখন প্রতিবাদ করবে। এই অপমানের প্রতিবাদের জন্য এবার প্রযোজক সমিতির নির্বাচনে সদস্য পদে দাঁড়াবো। যারা আমাকে নিপুণ আপুর পক্ষে ভোট চাওয়ায় অপমান করেছিল তারাও চলচ্চিত্রের সম্মানিত মানুষ। কিন্তু তারা নোংরা মনের। তারা একটি নোংরা লোকের হয়ে নির্বাচনে কাজ করেছে। তাই আমাকে তারা কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রচারণায় মেনে নিতে পারেনি।’

কোন পদে নির্বাচন করবেন এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে আমি ভালোবাসি। চলচ্চিত্রে কাজ করতে চাই নিয়মিত। শুনছি এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুইটা প্যানেল হবে। এখনো আমি দুই প্যানেলের কারো সঙ্গে কথা বলিনি। তবে আমার ইচ্ছে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার। যেহেতু প্রথম বার তাই বড় কোনো পদে দাঁড়াবো না। আমি ইতিমধ্যেই কাগজপত্র জমা দিয়েছি। আমি সব সময় বিশ্বাস করি স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়।

ইত্তেফাক/ ইআ