বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: নিক্সন চৌধুরী

আপডেট : ২১ মার্চ ২০২২, ১৭:৪২

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতি এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশের প্রতিটি নাগরিককে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সোমবার (২১ মার্চ) দুপুরে সদরপুর থানার গুরুত্বপূর্ণ স্থানে সিসিটিভি ডিজিটাল মনিটারিং সিস্টেমের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, প্রায় ১ হাজার ৮০০ কোটি টাকা ব্যয়ে গোয়ালন্দ-তারাইল আঞ্চলিক সড়কের কাজ শিগগিরই শুরু হবে। সদরপুর উপজেলার উন্নয়নে ৩২ কোটি টাকার কাজ চলমান রয়েছে। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আহম্মদ চৌধুরীকে স্বাধীনতা পুরস্কার দেওয়ায় জন্য সরকারের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি গর্বিত সদরপুরের জনগণ আমাকে সর্বোচ্চ ভোট দিয়ে এমপি হিসেবে নির্বাচিত করেছেন। আমি সদরপুরবাসী ও ফরিদপুর-৪ আসনের জনগণের উন্নয়ন করে যাব। সদরপুরে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণের কাজ শিগগিরই শুরু হতে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

ফরিদপুর পুলিশ সুপার আলিমুজ্জামানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারেক মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান,  অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার । 

 

ইত্তেফাক/ইউবি