রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাহরুখের প্রস্তাব মুখের ওপর না করলেন সুস্মিতা!

আপডেট : ২৭ মার্চ ২০২২, ২০:১৭

বলিউড পাড়ার নতুন প্রজন্মের তারকা-অভিনেত্রীরাও শাহরুখ খানের সঙ্গে কাজ করার সুযোগ পেলে কেউ না করেন না। সুদূর হলিউডের অভিনেত্রীরা শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেন। তবে বলিউড বাহশাহর সঙ্গে কাজ করতে অস্বীকৃতি জানালেন সুস্মিতা সেন।

সম্প্রতি, বলিউডের এই অভিনেত্রী ফিরিয়েছেন শাহরুখের সঙ্গে কাজ করার প্রস্তাব। তাও আবার তাকে সেই কাজের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ স্বয়ং!

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এর নতুন বিজ্ঞাপনে দেখা যাচ্ছে তার ‘ম্যায় হু না’ ছবির নায়িকা সুস্মিতা সেনকে।

সেখানে দেখা যাচ্ছে, সদ্য ঘোষিত নিজের নতুন অ্যাপ ‘এসআরকে প্লাস’ এর জন্য একটি প্রজেক্টে তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব তিনি দিচ্ছেন সুস্মিতাকে। তবে সেই প্রস্তাব নাকচ করে দিচ্ছেন বলিসুন্দরী। তিনি জানাচ্ছেন এই মুহূর্তে ডিজনি প্লাস হটস্টার-এর একটি প্রজেক্ট নিয়ে দারুণ ব্যস্ত। তাই তার দ্বারা শাহরুখের সঙ্গে কাজ করা সম্ভব হচ্ছে না। তবে আগামী বছর তিনি পাক্কা ‘বাদশাহ’র সঙ্গে কাজ করবেন। ‘সুস্মিতা সেনের থেকে ‘না’ শুনে এরপর গোমড়া মুখে আসর ছাড়েন ‘কিং খান’।

ভিডিওটি টুইট করে ক্যাপশনে ডিজনি+হটস্টার-এর তরফে লেখা হয়, ‘আমরা কিন্তু এই ব্যাপারটি নিয়ে কোনওরকম সাড়াশব্দ করব না। এক্কেবারে সুউউউউস থাকব।’

উল্লেখ্য, এর আগেও শাহরুখের এই ‘এসআরকে প্লাস’র বিজ্ঞাপনের অংশ নিয়েছেন সালমান খান, অজয় দেবগণ-এর মতো বলি তারকারা। সূত্র: হিন্দুস্থান টাইমস।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে মাতলেন তরুণ দুই গায়িকা

আহত হয়ে হাসপাতালে শ্রীলেখা

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে এবার কুকুর পাচারের মামলা!

‘জীবনে যে পুরুষরা এসেছে তারা আমাকে হতাশ করেছে’

এ সম্পর্কিত আরও পড়ুন

ক্ষুদে বিজ্ঞানীর খোঁজে ফেরদৌস ওয়াহিদ

৫৬ বছর বয়সেও আগুন ধরালেন মিলিন্দ

বলিউডে আসছেন দক্ষিণী তারকা বিজয়, নতুন পোস্টারে হৈচৈ

অবিবাহিত হয়ে সন্তান দত্তক, অস্বস্তিকর প্রশ্নের মুখে সুস্মিতা