মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুষ্পার সাফল্যে নতুন সিনেমায়...

আপডেট : ৩০ মার্চ ২০২২, ০২:৩০

কিছুদিন আগেই ‘পুষ্পা :দ্য রাইজ’ সিনেমা দিয়ে বক্স অফিস ঝড় তোলেন রেশমিকা মান্দানা ও আল্লু অর্জুন। সিনেমাপ্রেমীদের কাছে দারুণ প্রশংসিত হয় এই তারকা জুটির অভিনয়। সেই সাফল্যে নতুন বলিউড সিনেমায় যুক্ত হচ্ছেন রেশমিকা।

সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিমেল’ শিরোনামের এই সিনেমাটিতে তিনি বলিউড স্টার রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করবেন। সম্প্রতি সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যদিও শুরুতে রণবীরের বিপরীতে পরিনীতি চোপড়ার অভিনয়ের কথা ছিল। তবে পরিনীতি নির্মাতা ইমতিয়াজ আলীর একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকায় সরে দাঁড়িয়েছেন। আর এতেই ভাগ্য খুলে গেছে রেশমিকার! এটি হতে যাচ্ছে তার তৃতীয় বলিউড সিনেমা।

এর আগে ‘মিশন মজনু’ ও ‘গুডবাই’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও এখনও কোনো সিনেমা রিলিজ হয়নি তার।

এ প্রসঙ্গে রেশমিকা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘একটি সিনেমা প্রশংসিত এবং ব্যবসাসফল হলে কাজের পরিমাণ বাড়বে এটাই স্বাভাবিক। পাশাপাশি কাজের দায়বদ্ধতাও বেড়ে যায়। সেই জায়গা থেকে এমন একটি সুযোগের অপেক্ষায় ছিলাম। নিজেকে ভিন্নরূপে উপস্থাপন করব। আমার বিশ্বাস সবার ভালোবাসা সামনে এগিয়ে নিয়ে যাবে। আর এই সিনেমাতে কার অভিনয় করার কথা ছিল সেটা আমার কাছে মুখ্য না। আমি মনে করি, নিজের যোগ্যতা দিয়ে কাজটি পেয়েছি। নির্মাতা আমাকে চরিত্রটির জন্য উপযুক্ত মনে করেছেন। তাই নিজের কাজটি সঠিকভাবে করতে চাই।’

সিনেমাটিতে রেশমিকা-রণবীর ছাড়া আরও অভিনয় করবেন অনিল কাপুর, ববি দেওলসহ অনেকে।

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

‘আপনারা এত নির্দয় কেন?’

চলচ্চিত্র শিল্পে বাকযুদ্ধ বাড়ছেই!

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

‘ক্যারিয়ারে সফলতা-ব্যর্থতা থাকবেই’

রণবীরের বিরুদ্ধে কলকাতায় মামলা

অশ্লীলতার অভিযোগ, আইনি জটিলতায় মালাইকা-উরফি