শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পরীক্ষার হলে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ  

আপডেট : ০৯ এপ্রিল ২০২২, ২১:৩৮

পরীক্ষার হল থেকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনের ফেসবুকে লাইভ করা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। তবে লাইভ দেওয়ার কিছুক্ষণ পরই ভিডিওটি তিনি ডিলিট করে দিয়েছেন।

শুক্রবার দুপুরে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন বিষয়ে পরীক্ষা দেওয়ার সময় ৯ মিনিট ৩৮ সেকেন্ডের একটি লাইভ করেন তিনি।  মুহূর্তের মধ্যেই লাইভটি ভাইরাল হয়ে যায়।

ফেসবুক লাইভে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন বলেন, ‘পরীক্ষা চলছে। জীবনে আজ রেকর্ডধারী পরীক্ষা দিলাম। চশমাটা চোকি দিয়েনি। নাই ভাব বাড়ছে না পরীক্ষার হলে। আমরা তো ফাস্ট ছাত্র। ফাস্ট বেঞ্চিতে বসেছি। যাই হোক পারি আর না পারি। আমার খাতা দেখবেন? এই দেখেন।’

লাইভের এক পর্যায়ে তিনি বলেন, আমার খাতায় সব ইংরেজিতে লিখেছি। ইংরেজিতে মাস্টার্স করা তো।  সালামও লিখেছে।  ওই একটা খালা পরীক্ষা দিচ্ছে ওই পাশে।  ভাইস চেয়ারম্যান লাইভ  দেখছেন। কাকা আমরা সত্যি সত্যি পরীক্ষা দিচ্ছি। এরপর ফোনের ক্যামেরা খাতার দিকে ঘুরিয়ে বলেন, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড। আমরা ইয়ার্কি মাচ্ছিনে। আমাদের কম্পিউটার সার্টিফিকেট তৈরি হয়ে যাচ্ছে। আমরা আছি ঝিনাইদহ পলিটেকনিক কলেজে। অন্য শিক্ষার্থীকে উদ্দেশ্যে করে বলেন, গল্প না করে লেখ বাবা।’

মনির হোসেন আরও বলেন, ‘আমার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।’

এ বিষয়ে বারবার তার মোবাইল ফোনে চেষ্টা করেও কথা বলা যায়নি।  তবে শুক্রবার স্থানীয় সাংবাদিকদের তিনি বলেন, পরীক্ষা চলাকালে লাইভ করিনি। পরীক্ষা শেষে লাইভ করেছি।

 

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে ছাত্রলীগ

সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার, বাকিরা অকৃতকার্য

মার্কেটে ছাত্রলীগকর্মীর হামলার অভিযোগ, ধর্মঘটের ডাক

এ সম্পর্কিত আরও পড়ুন

ছাত্রলীগের সাবেক নেতাকে হত্যা: ৪৭ জনের বিরুদ্ধে মামলা

বাড়িতে দুর্বৃত্তের হানা, ফেসবুক লাইভে এসে রক্ষা

একই স্থানে যুবদল-ছাত্রলীগের কর্মসূচি, ১৪৪ ধারা জারি

গাজীপুরে ৮০ ও ৯০ দশক ছাত্রলীগের পুনর্মিলনী আজ