সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাংলাদেশের উন্নয়নে সবটুকু অবদান শেখ হাসিনার: নিক্সন চৌধুরী

আপডেট : ১২ এপ্রিল ২০২২, ১৬:১৮

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়ম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তার সবটুকুর অবদান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে ও আগামী ২০৪১ সালের ভিশন উন্নত দেশ গঠনের কর্মসূচী অব্যাহত রয়েছে। তার সবটুকুর অবদান শেখ হাসিনা সরকারের। 

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে সদরপুর উপজেলার আকটেরচর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

নিক্সন চৌধুরী বলেন, বিগত দিনে যারা ক্ষমতায় ছিল তারা জনগণকে ভিক্ষার ঝুড়ি হাতে দিয়ে বিভিন্ন দেশ থেকে সাহায্য এনে লুটপাট করে খেয়েছে। আজ শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশ ও জনগণের উন্নয়ন করতে পারছি। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের পতাকা তুলে সকল জনগণকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে পুনরায় নির্বাচিত করতে হবে। 

এর আগে উপজেলার ভাষানচর ইউনিয়নের আমিরাবাদ এলাকায় সাড়ে ৬১ লখ টাকা ব্যয়ে রাস্তা পাকাকরণের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন। এছাড়া প্রায় সাড়ে ৭৭ লাখ টাকা ব্যয়ে রাস্তা কার্পেটিং দ্বারা পাকাকরণের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন নিক্সন চৌধুরী। 

বীর মুক্তিযোদ্ধা ও ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হকের (ভোলা মাস্টার) সভাপতিত্বে অনুষ্ঠিত অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটির প্রতিনিধি মো. ইলিয়াছ আহমেদ, আকটেরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসলাম বেপারী প্রমুখ।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

২৫ ইউপি ও ৩ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী যারা

অভিনন্দন না জানিয়ে বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী

পদ্মা সেতু নির্মাণ: আওয়ামী লীগ যে কারণে এই সাফল্যের মূল দাবিদার

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা রবিবার

এ সম্পর্কিত আরও পড়ুন

মুক্তিযুদ্ধ বিজয়ের পর সবচেয়ে আনন্দের দিন আজ: তথ্যমন্ত্রী

মানুষের উল্লাসে বিএনপির মন খারাপ: তথ্যমন্ত্রী

পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের সঙ্গে কাঙ্ক্ষিত যোগাযোগ স্থাপন করবে: হানিফ

আওয়ামী লীগ জনগণের পাশে আছে-ছিল-থাকবে: তথ্যমন্ত্রী