বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘তুমি আমার শক্তি ও উজ্জ্বল নক্ষত্র’, মেহজাবীনকে বললেন রাজীব

আপডেট : ১৯ এপ্রিল ২০২২, ১৬:২১

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। আজ (১৯ এপ্রিল) এই অভিনেত্রীর জন্মদিন। এদিনে মেহজাবীনকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত-অনুরাগী ও কাছের মানুষেরা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলো ভাসছে মেহজাবীনের জন্য ভালোবাসায়।

এই তালিকায় আছেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই মেহজাবীনকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তিনি। আর তাতেই এই নির্মাতা-অভিনেত্রীর প্রেমের গুঞ্জন যেন আরও উস্কানি পেল।

বেশ কয়েক বছর ধরেই শোবিজে কান পাতলেই শোনা যায় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে প্রেম করছেন মেহজাবীন। কেউ কেউ তো তাদের বিয়ের খবরও বলে বেড়ান। তবে সবই গুজব ও গুঞ্জনে সীমাবদ্ধ। কখনোই নিজেদের প্রেম বা সম্পর্ক নিয়ে মুখ খুলেননি মেহজাবীন ও রাজীব।

তবে আজ মেহজাবীনকে জন্মদিনের শুভেচ্ছায় একটু বেশিই আন্তরিক রাজীব। যার ফলে অনেকেই তাদের সম্পর্ক নিয়ে হিসেব কষছেন। শোবিজের অনেকেই আবার রাজীবের পোস্টের নিচে দুজনকে শুভকামনা জানাচ্ছেন।

দুজনের একসঙ্গে ছবি দিয়ে আদনান আল রাজীব লিখেছেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন