বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যেমন কাটছে প্রিয়াঙ্কার সংসার

আপডেট : ২১ এপ্রিল ২০২২, ২১:৫৩

২০১৮ সালে নিজের চেয়ে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুরু থেকেই নানা জল্পনা-কল্পনায় কাটছে তাদের সংসার জীবন।

বিচ্ছেদ গুঞ্জন

এ তারকা দম্পতিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম মাতোয়ারা। কখনও তাদের ঘনিষ্ঠ প্রেমের ছবি ভাইরাল হয়, কখনও বা শোরগোল তোলে বিচ্ছেদের গুঞ্জন। গতবছর জোর আলোচনা চলছিল বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন তারা। সেই গুঞ্জন জোরালো করেন প্রিয়াঙ্কা নিজেই। এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার নামের সঙ্গে থাকা জোনাস পদবি সরিয়ে ফেলেন। এছাড়া নিকের সঙ্গে সংসার জীবনে সুখি নন বলেও মন্তব্য করেন তিনি। আর এতেই গুঞ্জন আরও ডালপালা মেলতে থাকে। যদিও পরে সব জল্পনা প্রিয়াঙ্কা উড়িয়ে দিয়েছেন। 

সারোগেসিতে প্রথম সন্তান
চলতি বছরের জানুয়ারিতে এ দম্পতি সারোগেসির মাধ্যমে তাদের জীবনে একটি শিশুকে স্বাগত জানিয়েছেন। সান দিয়াগোর এক হাসপাতালে গত ১৫ জানুয়ারি জন্ম হয়েছে নিক-প্রিয়াঙ্কার মেয়ের। ২২ জানুয়ারি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে সন্তান লাভের খবর প্রকাশ্যে এনেছেন ‘প্রিনিক’ জুটি। সেসময় অফিসিয়াল এক বিবৃতিতে প্রিয়াঙ্কা তার পোস্টে লিখেছিলেন, ‘আমরা সারোগেটের মাধ্যমে একটি শিশুকে স্বাগত জানিয়েছি। বিষয়টি নিশ্চিত করতে পেরে আমরা আনন্দিত। আমরা সম্মানের সঙ্গে এই বিশেষ সময়ে গোপনীয়তা চেয়ে নিচ্ছি। কারণ আমরা আমাদের মনোযোগ এখন পরিবারের ওপর রাখতে চাই।’

ছবি: ইনস্টাগ্রাম

কন্যার নাম প্রকাশ
সন্তানের বিষয়ে সব গোপন রাখতে চাইলেও সেটা পারলেন না প্রিয়াঙ্কা-নিক দম্পতি। সম্প্রতি বেশ কিছু গণমাধ্যম তাদের সন্তানের নাম প্রকাশ করেছে। জানা গেছে, তাদের কন্যার নাম রেখেছেন মালতি মারি চোপড়া জোনাস। সংস্কৃত ভাষায় মালতি নামের বিশেষ অর্থ হলো ছোট সুগন্ধি ফুল বা চাঁদের আলো। ম্যারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। অন্যদিকে যিশুর মা মেরিকে ফ্রেঞ্চে ‘ম্যারি’ বলা হয়। সেইসঙ্গে জুড়ে দেওয়া হয়েছে বাবা-মায়ের নামের পদবি। তবে আনুষ্ঠানিকভাবে মেয়ের নাম বা ছবি প্রকাশ্যে আনেননি তারকা প্রিয়াঙ্কা ও নিক। হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে এই নাম। ওই সংবাদমাধ্যম দাবি করেছে, প্রিয়াঙ্কা-নিকের সন্তানের বার্থ সার্টিফিকেটের অনুলিপি থেকেই এই তথ্য পেয়েছে তারা।

হলিউডে মনোযোগী
প্রিয়াঙ্কা বলিউডের চেয়ে হলিউডে বেশি মনোযোগী বলে মনে করছেন সিনেবোদ্ধারা। বর্তমানে  ‘ইটস অল কামিং ব্যাক টু মি’, ‘কাউবয় নিনজা ভাইকিং’, ‘সিডাডেল’, ম্যাট্রিক্স সিরিজের চতুর্থ সিনেমা, নাম ঠিক না হওয়া একটি কমেডি সিরিজসহ একাধিক হলিউড সিনেমা-ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত আছেন এই অভিনেত্রী। এছাড়া চলতি বছরের শুরুতে মুক্তি পাওয়া তার ‘ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাটি আগমী ১২ মে অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে। হলিউডে টিভি সিরিজ দিয়ে যাত্রা শুরুর পর থেকেই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। প্রতিটি সিরিজ-সিনেমা বক্স অফিস হিট থেকে শুরু করে দর্শক-সিনেবোদ্ধাদের প্রশংসা পাচ্ছে। অন্যদিকে ‘জি লে জারা’ নামের একটি বলিউড সিনেমায় কাজের কথা থাকলেও কবে সিনেমাটির শুটিং শুরু হবে এ নিয়েও ধোঁয়াসা রয়েছে। তবে চলতি বছর মুক্তির কথা রয়েছে তার ‘শোলে’ ও কল্পনা চাওলার বায়োপিকটি।

ছবি: ইনস্টাগ্রাম

ভারত ছেড়ে আমেরিকায় 
অনেকদিন ধরেই মুম্বাইয়ের ফ্লাটে বসবাস করছেন না প্রিয়াঙ্কা। ফ্লাটটি এরইমধ্যে ভাড়া দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার এই দামি ফ্লাটটি ভাড়া নিয়েছেন আরেক বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। এছাড়া তিনি নিজের গাড়িও বিক্রি করে দিয়েছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গড়ণমাধ্যমগুলো।

নিজের ফ্লাট ভাড়া দেওয়ার কারণ হিসেবে জানা যায়, লস অ্যাঞ্জেলসে ১৪৪ কোটি টাকায় বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন প্রিয়াঙ্কা। এমনকি সেখানে নিজের ব্যবসা প্রতিষ্ঠানও খুলেছেন এই তারকা। যেহেতু তিনি বেশিরভাগ সময় যুক্তরাষ্ট্রে কাটাচ্ছেন সেহেতু মুম্বাইয়ে ফ্লাট রাখার প্রয়োজন মনে করছেন না। এতে বলিউডে এখন জোর গুঞ্জন চলছে ভারত ছেড়ে পশ্চিমেই থিতু হতে চাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে এ নিয়ে এখনও মুখে কুঁলুপ এঁটে আসেন এই জনপ্রিয় তারকা। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কোথাকার জল কোথায় গড়ায়! 

ইত্তেফাক/বিএএফ