মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৫ টাকায় ঈদ পোশাক ও সামগ্রী পেলো ৭শ শিশু-কিশোর

আপডেট : ২৩ এপ্রিল ২০২২, ১৫:৫৭

আসন্ন ঈদউল-ফিতরের আনন্দকে ভাগাভাগি করে নিতে ব্রাহ্মণবাড়িয়ায় মাত্র ৫ টাকার বিনিময়ে বঞ্চিত শিশু ও কিশোর-কিশোরীদের মাঝে পোশাকসহ নানা ঈদ সামগ্রী দেওয়া হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় শহরের আনন্দময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাঙ্গণে সামাজিক সংগঠন “হারাবোনা ৯০” এর বন্ধুমহলের উদ্যোগে এই মানবিক কর্মসূচী পালন করা হয়। 

এসময় প্রায় ৭০০ অসহায় ও বঞ্চিত শিশু ও কিশোর-কিশোরীদের মাত্র ৫ টাকায় শার্ট, প্যান্ট, গেঞ্জি, স্কার্ট, ফ্রক, দুধ, সেমাই, চিনিসহ বিভিন্ন ঈদ সামগ্রী দেওয়া হয়। 

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, ঈদ আনন্দ হউক সবার। এমন ভাবনা থেকেই সংগঠনের বন্ধুমহল একযোগ হয়ে সমাজের বিত্তবানদের অনুপ্রাণিত করার জন্য এই কর্মসূচী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে অনুষ্ঠানস্থল বন্ধুদের এক মিলনমেলায় পরিণত হয়। এতে দেশের বিভিন্ন প্রান্তে কর্মরত চিকিৎসক, আইন শৃংখলা বাহিনীতে কর্মরত, শিক্ষক, সরকারি চাকুরীজীবী, এডভোকেট, সাংবাদিক, ব্যবসায়ীসহ বন্ধু মহলের সদস্যরা অংশগ্রহণ করেন। সকলে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ালে ঈদ আনন্দ সবাই উপভোগ করতে পারবে। বন্ধু মহলের কর্মসূচীতে যে ৫ টাকা নেওয়া হয়েছে তা পরবর্তীতে ধর্মীয় প্রতিষ্ঠানে দান করা হবে।  

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

বন্দরে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রভাব, আটকে আছে পণ্যবাহী ট্রাক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২   

বছরে ৫০ কোটি টাকার ফল উৎপাদন বিজয়নগরে

আখাউড়া চেকপোস্ট দিয়ে যাতায়াতে যাত্রী ভোগান্তি

এ সম্পর্কিত আরও পড়ুন

চাল আমদানির খবরে আশুগঞ্জে ধানের দাম কমেছে

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-ট্রলির সংঘর্ষে ২ জনের মৃত্যু   

ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন গৃহবধূ  

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩