রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুই ভাইয়ের লাশ উদ্ধার, মা হাসপাতালে

আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ১৭:২১

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা থেকে সাজিম (৬) ও সানি (৪ মাস) নামে দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) বেলা ১১টার দিকে ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের এক নম্বর পুনর্বাসন এলাকা থেকে তাদের লাশ উদ্ধার।

এ সময় গুরুতর আহত তাদের সাহিদা বেগমকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাজিম ও সানি পুনর্বাসন এলাকার ইউসুফ আলীর ছেলে। সিলিং ফ্যান খুলে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

স্থানীয়রা জানান, ইউসুফ দুই ছেলে ও স্ত্রী সাহিদাকে নিয়ে শ্বশুর বাড়ির কাছে পুনর্বাসন এলাকায় থাকতেন। ইউসুফ সকালে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। ইউসুফের স্ত্রী ও দুই ছেলে ঘরে ফ্যান ছেড়ে ঘুমিয়েছিল। এ সময় সিলিং ফ্যানের দুইটা পাখা খুলে পড়লে সানি ও সাজিমের মৃত্যু হয়।

সাহিদার মা সূর্য্যবানু বলেন, দুপুরে মেয়েকে ডেকেছি বহুবার। কিন্তু কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। নাতিগুলোর কোনো সাড়া না পেয়ে অন্যের মোবাইল দিয়ে ইউসুফকে ফোন করি। ইউসুফ বাড়ি এসে দরজা বন্ধ পেয়ে টিন খুলে ঘরে প্রবেশ করে দেখে দুই ছেলে বিছানায় পড়ে আছে। পাশে আহত অবস্থায় পড়ে ছিল সাহিদা। পরে আশপাশের লোকজন এগিয়ে সাহিদাকে হাসপাতালে নিয়ে যায়।

পাখা খুলে পড়া ফ্যান।

ইউসুফ আলী জানান, সকালে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়ে যাই। তখন তারা ঘরেই ছিল। পরে শাশুড়ির ফোন পেয়ে বাড়ি এসে দেখি আমার সব শেষ। 
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদুল ইসলাম জানান, দুই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া শিশুদের মা আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

তিনি আরও জানান, যেহেতু ঘরের দরজা ভেতর থেকে লাগানো ছিল। আর শিশুদের মা চিকিৎসাধীন রয়েছে। তিনি সুস্থ হলে মূল ঘটনা জানা যাবে। 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

নিজের বাল্যবিয়ে বন্ধ করলেই বিনা বেতনে পড়ালেখার সুযোগ

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’!

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীর মুত্যু

মির্জাপুরে বিক্রির জন্য প্রস্তুত ৫ হাজার কোরবানির পশু 

এ সম্পর্কিত আরও পড়ুন

চট্টগ্রামে সাড়ে ৪ মাস পর করোনায় মৃত্যু

খোয়াই নদীর চোরাবালিতে ২ ছাত্রের মৃত্যু

ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

জরাজীর্ণ ক্রীড়া সংস্থার ভবন যেন মরণ ফাঁদ