শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

আপডেট : ২৬ এপ্রিল ২০২২, ১৮:৪৮

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. আনিসুর রহমান আনিছ (২৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালী বাজার সংলগ্ন এলাকায় হাজীগঞ্জ-কচুয়া-গৌরপুর সড়কে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনিসুর রহমান কচুয়া উপজেলার হাঁড়িচাইন গ্রামের সর্দার বাড়ির জহিরুল হকের মেজো ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল জব্দ এবং ট্রাকের চালক ও হেলফারকে স্থানীয়রা আটক করে পুলিশ দেয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এদিন বিকেল ৩ টায় কচুয়া মুখী মোটরসাইকেলের সাথে হাজীগঞ্জ বাজার মুখী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের চালক আনিসুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় স্থানীয়রা ঘাতক ট্রাক ও ট্রাকের চালক মো. হাসমত আলী, হেলপার হাফিজুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মাসুদ মুন্সী সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ, ঘাতক ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল হেফাজতে নেয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের পরিবারের লোকজনকে অবহিত করা হয়েছে। তারা আসলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এমএএম