বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নিবেদিতপ্রাণ নেতাদের আদর্শকে ধারণ করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করুন: নিক্সন চৌধুরী 

আপডেট : ০৭ মে ২০২২, ২০:১০

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামী লীগের জন্য যারা সব সময় নিবেদিত প্রাণ, তাদের সর্বদা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করুন। তাদের নীতি নৈতিকতা ও আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করুন।

শনিবার বিকেলে উপজেলার কোট মসজিদে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের ১৭তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ সব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকির ভাঙ্গা আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। তিনি সর্বদা জনগণের সেবা করেছেন। আল্লাহ তায়ালা তাকে বেহেস্তে নসিব করুন। আমরা যেন তার আদর্শকে ধারণ করে আগামী দিন চলতে পারি।

 ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের ফ্লাইওভার পরিদর্শন করছেন নিক্সন চৌধুরী।

এ সময় পরলোকগামী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের বড় ছেলে আওয়ামী লীগ নেতা অ্যাপোলো নওরোজ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে এমপি নিক্সন চৌধুরী ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের ফ্লাইওভার পরিদর্শন করেন। এ সময় ঈদের আনন্দ উপভোগ করতে আসা শত শত নারী-পুরুষ এমপি নিক্সন চৌধুরীকে কাছে পেয়ে কুশলাদি বিনিময় করেন।

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা: কাদের

বিএনপি অবৈধভাবেই ক্ষমতায় যেতে চায়: হানিফ

গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে বিএনপির কথা ‘ভূতের মুখে রাম নাম’: কাদের 

পদ্মাসেতু উদ্বোধন হবে শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়: কাদের

এ সম্পর্কিত আরও পড়ুন

নিয়ন্ত্রণহীন মহানগর-থানা-ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা

‘বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করছে’

বিএনপি রাজনৈতিকভাবে কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী না: আমু

‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে’