সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইজিবাইকে ওড়না প্যাচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

আপডেট : ০৮ মে ২০২২, ১৩:১০

কক্সবাজারের চকরিয়ায় ইজিবাইক (টমটমের) চাকায় ওড়না প্যাচিয়ে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। শনিবার (৭ মে) দুপুরে পেকুয়া উপজেলার মগনানামা বেড়াতে যাওয়ার পথে তিনি দুর্ঘটনার শিকার হন। পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত স্কুল শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি (৩০) বৃষ্টি চকরিয়া উপজেলার বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও পূর্ব বড় ভেওলা সেকান্দর পাড়া এলাকার মাস্টার আবুল কাসেমের মেয়ে। তিনি দুই সন্তানের জননী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের দিকে শিক্ষিকা বৃষ্টি তার দুই ছেলে-মেয়ে নিয়ে ইজিবাইক (টমটম) যোগে পেকুয়া মগনামায় বেড়াতে যাচ্ছিলেন। এসময় শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টির ওড়না টমটম গাড়ির চাকায় প্যাচিয়ে গুরুতর আহত হন। তাকে দ্রুত পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে শিক্ষিকা নুসরাত মারা যান। 

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ইজিবাইকে চড়ার সময় অসাবধানতায় গলায় ওড়না প্যাচিয়ে এক নারীর মৃত্যুর খবর পেয়েছি। আমার এলাকায় ঘটনাটি ঘটলেও তিনি চকরিয়ার বাসিন্দা। এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি। 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন ইউএনএইচসিআর প্রধান ফিলিপ্পো গ্রান্ডি

যুগ্ম সচিবের গাড়ির ধাক্কায় পথচারী নিহত

উখিয়ায় অস্ত্র ও গোলাবারুদসহ যুবক গ্রেফতার 

সেন্টমার্টিন সমুদ্র এলাকায় মিললো ৩ লাখ ইয়াবা

এ সম্পর্কিত আরও পড়ুন

রয়েল টিউলিপে হোটেল থেকে পর্যটক তরুণীর লাশ উদ্ধার

নিজ বন্দুকের গুলিতে ফরেস্ট গার্ড নিহত 

কক্সবাজারে ‘অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু’ : ২ বন্ধু আটক

কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা বাস্তবায়ন করছে সরকার: প্রধানমন্ত্রী