শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে কেসিসি মেয়র

আপডেট : ০৮ মে ২০২২, ১৮:৩০

উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেককে ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার সিএমএইচে নেওয়া হয়। এ সময় তার সঙ্গে আছেন স্ত্রী হাবিবুব নাহার এমপি ও ভাতিজি মেঘলা।

সিটি মেয়রকে এয়ার অ্যাম্বুলেন্সে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, ঢাকার সিএমএইচে আগামী ১৫ মে পর্যন্ত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক চিকিৎসাধীন থাকবেন।

ডায়াবেটিস, ইউরিন ইনফেকশন ও জ্বরে আক্রান্ত হয়ে গত শনিবার বেলা ১১টায় কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় ছাত্রলীগ-বিএনপির সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

কুসিক নির্বাচনে ইভিএম বাতিল চান মেয়র প্রার্থী কায়সার  

স্কুলছাত্র রাজিন হত্যায় ১৭ আসামির কারাদণ্ড

মাত্র ১ জন শিক্ষার্থী ও ৩ জন শিক্ষক নিয়ে চলছে যে প্রাথমিক বিদ্যালয়!

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় বিনষ্ট করা হলো ১ কোটি টাকার জেলি পুশ করা চিংড়ি 

খুলনায় শিশু ধর্ষণ মামলা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

ভারতে পাচার-পতিতাবৃত্তি করানোর অভিযোগে স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড

খুলনায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার