শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জন্মদিনের কেক খাওয়া হলো না নুসরাতের 

আপডেট : ০৮ মে ২০২২, ২৩:৩২

রবিবার (৮ মে) বিকালে মতলব উত্তর উপজেলার নন্দলালপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে  নুসরাতের (৯) জন্মদিন। জন্মদিনের কেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয় নুসরাত। 

ঘটনাসূত্রে জানা যায়, রবিবার নুসরাত, তার মা ও ছোট বোনকে নিয়ে মতলব বাজার থেকে জন্মদিনের কেক কিনে আনে। সিএনজি যোগে মতলব উত্তর উপজেলার  নন্দলালপুর বাজারের দক্ষিণ পাশে বাড়ির সামনে নামে। সিএনজি ড্রাইভারকে ভাড়া দেওয়ার সময় নুসরাত দৌড় দিয়ে রাস্তা পার হতে গিয়ে ঢাকা থেকে চাঁদপুরগামী একটি প্রাইভেটকার এসে থাক্কা দেয়। এতে নুসরাত গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সোনারগাঁও উপজেলার সাবুর এলাকার আবদুল মান্নানের ছেলে ড্রাইভার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমার গড়ির মালিক রিয়াজ উদ্দিন রাতুল তার স্ত্রী ও সন্তানদের নিয়ে চাঁদপুর যাওয়ার সময় নন্দলালপুর এলাকায় সিএনজির পেছন থেকে হঠাৎ একটি মেয়ে দৌড় দিয়ে গাড়ির সামনে পড়ে। মেয়েটিকে বাঁচাতে গিয়ে আমি গাড়ি রাস্তা থেকে নিচে নামিয়ে দেই। আরেকটু নিচের দিকে গেলে আমি ও গাড়ির মালিকের পরিবারসহ মৃত্যু হতে পারতো। পরে খবর পেলাম দুর্ঘটনায় আহত নুসরাত ঢাকা মেডিক্যাল মারা গেছে। 

মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, দুর্ঘটনার খবর পেয়ে এসআই পলাশ বড়ুয়া ঘটনাস্থলে যান। নিহত নুসরাতের অভিভাবকরা স্থানীয়ভাবে মিমাংসা হওয়ায় থানায় মামলা করেনি। 

নুসরাতের মামা রোবেল বেপারী জানান, আমার বোন নুসরাতের মা থেকে জানতে পেরেছি, নুসরাত দৌড় দিয়ে গাড়ির সামনে পড়েছে। তাই থানায় মামলা করিনি।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

ধনাগোদা বেড়িবাঁধে অবৈধ স্থাপনা উচ্ছেদ

বিশেষ সংবাদ

ফুটপাত হকারদের দখলে, বাধ্য হয়ে মূল সড়কে পথচারীরা!

বিচারপতি পরিচয়ে পুলিশ প্রটোকলে ঢাকা থেকে মতলব, অবশেষে আটক

সেপটিক ট্যাংকে নেমে ২ ভাইয়ের মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

হাজীগঞ্জে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 

চাঁদপুরে ঈদুল ফিতর উদযাপন

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১