সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাগরপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৩

আপডেট : ০৯ মে ২০২২, ১৮:২৫

জমি নিয়ে বিরোধের জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে প্রতিপক্ষের হামলায় একজন যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (৯ মে) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মো. সুমন মিয়া (২৭) কাজীবাড়ী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। এ সময় ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন- একই গ্রামের মো. আব্দুর রশিদ (৫৭) ও সুজন মিয়া (২২)। 

সংঘর্ষে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। 

পুলিশ জানায়, উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামের রশিদের সঙ্গে সৎ ভাই আতোয়ারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে রশিদের নাতি মারুফ হোসেন (১৩) স্কুলে যাওয়া জন্য বাড়ি থেকে বের হলে আগে থেকেই রাস্তায় ওৎ পেতে ছিলেন আতোয়ার হোসেন (৫০)। রাস্তায় আসা মাত্র আতোয়ার মারুফকে জোর করে তুলে নিয়ে তার ঘরে আটকে রাখেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মারুফের আটকের খবর পেয়ে সিএনজি চালক সুমন ও দাদা রশিদ আতোয়ারের বাড়িতে যান। আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে লাঠি ও ফালা দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী দুইজনকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর হাসপাতালে নেওয়ার পথে সুমন মারা যান। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

ইত্তেফাক/এএইচ/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

পাহাড়ি ঢল ও নদীর পানি বৃদ্ধিতে তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চল 

নেশার টাকা যোগাতে ছিনতাই 

সিলেটে বন্যা: শুধু মৎস্য খাতে ক্ষতি ২৬ কোটি টাকা

সিলেট

বন্যায় বিশুদ্ধ পানির সংকট

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

ফুটপাত হকারদের দখলে, বাধ্য হয়ে মূল সড়কে পথচারীরা!

দুই বছর পর মনোহরগঞ্জে আবারও পত্রিকা সরবরাহ শুরু

বরিশালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন ইউএনএইচসিআর প্রধান ফিলিপ্পো গ্রান্ডি