সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উন্মুক্ত বেবিবাম্পের ছবি দিয়ে মা দিবসের শুভেচ্ছা পরীমণির

আপডেট : ০৯ মে ২০২২, ২০:৪৮

বিশ্ব মা দিবসে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন সবাই। সেই তালিকা থেকে বাদ পড়েননি বড় বড় তারকারাও। তবে একটু ব্যতিক্রমভাবে মা দিবস উদযাপন করেছেন চিত্রনায়িকা পরীমণি। বালিয়াড়িতে দাঁড়িয়ে নিজের উন্মুক্ত বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন তিনি।

রবিবার (৮ মে) ফেসবুকে ছবিটি আপলোড করেন পরীমণি। ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। তার অনাবৃত বেবিবাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ। ক্যাপশনে নিজের গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক উদযাপনের কথা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন মা দিবসের। পাশাপাশি স্বামী রাজকে ভালোবাসা জানাতেও ভোলেননি তিনি।

মা হতে চলেছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমণি। চলতি বছরের শুরুতে আসে এমন ঘোষণা। সম্প্রতি অনাগত সন্তানের বাবা শারিফুল রাজকে নিয়ে দাম্পত্য জীবনের প্রথম ঈদ করতে কক্সবাজারে যান তিনি। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক ছবি পোস্ট করছেন পরীমনি ও রাজ।

চিত্রনায়িকা পরীমণির ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠাকিতা, মা হওয়ার ঘোষণা, কক্সবাজারে রাজের সঙ্গে প্রথম ঈদ- সবগুলো ঘটনাই যেনো নেটিজেনদের মধ্যে এক ধরনের আলোচনার জন্ম দিচ্ছিলো। অনেকে প্রশ্ন করেই বসেন, মা হতে চলেছেন পরী; তাহলে বেবি বাম্প দেখা যায় না কেন?

নেটিজেনদের সেই প্রশ্নের উপযুক্ত জবাব দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছন বেবি বাম্পসহ তার একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে সবুজ রঙের ফেন্সি জামা। চুলে করেছেন বেণী। গালে হাত দিয়ে মিষ্টি হাসি দিয়ে তুলেছেন ছবি। আবার সেই ছবির ক্যাপশনে লিখলেন, ঢ্যাং ঢ্যাং। হাসির ইমোজির সঙ্গে জুড়ে দিয়েছেন প্রেগনেন্সির ইমোজিও। এটাই ছিল নেট দুনিয়ায় শেয়ার করা বেবিবাম্পসহ পরীমণির প্রথম ছবি। 

কক্সবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমনির নানা শামসুল হক ও পরিবারের আরও এক সদস্য। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

সাক্ষাৎকার

‘না বুঝে কোনো কাজ করতে চাচ্ছি না’

‘মুজিব’-এর ট্রেলার নিয়ে মুখ খুললেন শ্যাম বেনেগাল

শ্রাবন্তী-শান্ত’র ‘বিক্ষোভ’ আসছে ১০ জুন

‘ভাদাইম্যা' খ্যাত আহসান আলী আর নেই

এ সম্পর্কিত আরও পড়ুন

আবারও ভাইরাল অন্তঃসত্ত্বা পরীর ছবি

দুই ইন্ডাস্ট্রির বিভাজন নিয়ে মুখ খুললেন অক্ষয়

মুক্তি পেলো সৌমিত্রের ‘বেলাশুরু’, প্রথম দিনে আয় কত?

দীর্ঘদিন পর নীলুর নতুন গান