সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পেশা পরিবর্তনের কারণ জানালেন লানা

আপডেট : ১০ মে ২০২২, ২১:১৩

সম্প্রতি নীল ছবির জগতকে বিদায় জানিয়েছেন পর্ন তারকা লানা রোডস। ২০২১ সালে পর্ন জগতে ইতি টানেন লানা। পর্ন জগৎ থেকে বিদায় নেওয়ার পর লানা বর্তমানে এক জন উদ্যোক্তা এবং সঞ্চালক হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টায় রয়েছেন।

সম্প্রতি এক সন্তানের মাও হয়েছেন তিনি। মাতৃত্ব পুরদস্তুর উপভোগও করছেন। তবে হঠাৎ কেন খ্যাতির শীর্ষে থাকাকালীন পর্ন দুনিয়া ছাড়লেন লানা? সে কথা জানিয়েছেন নিজেই।

একটি অনুষ্ঠানে তিনি বলেছেন, পর্ন ছবিতে অভিনয় তার জীবনে খ্যাতি এনে দিয়েছে। তবে পর্ন ছবিতে এমন কিছু দৃশ্যে অভিনয় করতে হয়, যা জীবনে গভীর ছাপ রেখে গেছে। লানা বলেন, আমাকে এমন কয়েকটি দৃশ্যে কাজ করতে হয়েছে, যা অত্যন্ত বেদনাদায়ক ছিল।

লানা রোডস। ছবি: সংগৃহীত

প্রাক্তন এই পর্ন তারকা বলেন, আমাকে এমন পুরুষদের সঙ্গেও কাজ করতে হয়েছে, যাঁদের বয়স অনেক বেশি। এমন কিছু কাজ করার জন্য চাপ দেওয়া হয় যাতে আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কষ্ট হবে জেনেও আমাকে সেই দৃশ্যে অভিনয় করতে হয়েছে। 

একবার এক দৃশ্যের প্রয়োজনে তাকে একটি বাটিতে জোর করে বমিও করতে হত। তবে তিনি তা কিছুতেই করতে পারছিলেন না। তখন তার বিপরীতে অভিনয় করা অভিনেতা ওই বাটিতে প্রস্রাব করেন এবং তাকে ওই প্রস্রাব পান করতে বাধ্য করা হয়। তার পরই বমি করে দেন লানা। এরপরই তিনি পর্ন দুনিয়া ছাড়ার সিদ্ধান্ত নেন।

পর্ন ছবিতে কাজ করতে চাওয়া মহিলাদের বার্তা দিয়ে তিনি বলেন, পর্নতারকা হিসেবে অবসর নেওয়ার পরই নাকি তিনি বেশি সাফল্য পেয়েছেন।

লানা রোডস। ছবি: সংগৃহীত

পর্ন ছবিতে কাজ করে অর্থ উপার্জন করার থেকে নেটমাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করা বেশি ভালো বলে জানান তিনি।

পর্ন দুনিয়া ছাড়ার পর নিজের প্রকৃত নামও প্রকাশ্যে আনেন লানা। তিনি জানিয়েছেন, তাঁর আসল নাম আমারা ম্যাপল।

মাত্র ১৬ বছর বয়সে জেলও খাটতে হয়েছিল লানাকে। তার সেই সময়ের প্রেমিক এবং প্রেমিকের বন্ধুদের সঙ্গে একটি বাড়িতে ঢুকে চুরি করার দায়ে তাকে জেলে যেতে হয়।

লানা রোডস। ছবি: সংগৃহীত

বর্তমানে পর্ন ছবিতে কাজ না করলেও মডেল হিসেবে কাজ করা ছাড়েননি আমেরিকার ২৫ বছর বয়সি এই যুবতী।

এর আগে মাত্র ১৮ বছর বয়সে গাঁটছড়া বেঁধেছিলেন লানা। তবে এই সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। স্ত্রীর পেশা নিয়ে সংশয় প্রকাশ করে ২০২১ সালের গোড়ার দিকে সম্পর্কে ইতি টানেন লানার স্বামী। তবে লানা বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন এবং কে তার সন্তানের বাবা, তা তিনি কাউকে কখনও জানাননি। নেটমাধ্যমে প্রেমিক এবং সন্তানের বাবা কে, তা নিয়ে একাধিক বার মজাও করতে দেখা গিয়েছে লানাকে। সূত্র: আনন্দবাজার।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘মুজিব’-এর ট্রেলার নিয়ে মুখ খুললেন শ্যাম বেনেগাল

শ্রাবন্তী-শান্ত’র ‘বিক্ষোভ’ আসছে ১০ জুন

‘ভাদাইম্যা' খ্যাত আহসান আলী আর নেই

আবারও ভাইরাল অন্তঃসত্ত্বা পরীর ছবি

এ সম্পর্কিত আরও পড়ুন

দুই ইন্ডাস্ট্রির বিভাজন নিয়ে মুখ খুললেন অক্ষয়

মুক্তি পেলো সৌমিত্রের ‘বেলাশুরু’, প্রথম দিনে আয় কত?

দীর্ঘদিন পর নীলুর নতুন গান

‘নায়করাজ রাজ্জাক’ সম্মাননা পেলেন ইলিয়াস কাঞ্চন