শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মুম্বাই ছাড়লেন দীপিকা

আপডেট : ১১ মে ২০২২, ১০:৪৫

স্বামী রণবীর সিংয়ের সঙ্গে সন্তানের নাম নিয়ে আলোচনা করায় সংবাদের শিরোনামের বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করছে হয়তো ‘মা’ হতে যাচ্ছেন দীপিকা! তবে এমন আলোচনায় কোনো মন্তব্য না করেই মুম্বাই ছাড়লেন এই অভিনেত্রী। চলতি মাসে অনুষ্ঠিতব্য ৭৫তম কান উৎসবে জুরির দায়িত্ব পালন করবেন তিনি। আর এ কারণেই মুম্বাই ছেড়েছেন দীপিকা। আসছে ১৬ থেকে ২৮ মে পর্যন্ত উৎসবটি নিয়ে ব্যস্ত থাকবেন তিনি।

উল্লেখ্য, এ বছর উৎসবের সেরা পুরস্কার ‘পাম দো’র নির্বাচনে কমিটির জুরিদের অন্যতম দীপিকা। আগামী ২৮ মে জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসবের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। দীপিকা ছাড়া এই জুরি বোর্ডের অন্য সদস্যরা হলেন ব্রিটিশ অভিনেত্রী ও পরিচালক রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালিয়ান অভিনেত্রী ও পরিচালক জেসমিন ত্রিনকা, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ফরাসি পরিচালক লাদি লি, মার্কিন পরিচালক জেফ নিকোলস এবং নরওয়ের পরিচালক জোয়াচিম ট্রায়ার।

দীপিকার আগে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, নন্দিতা দাস ও শর্মিলা ঠাকুর কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডের সদস্য হয়েছিলেন। অন্যদিকে বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন দীপিকা। সেই তালিকায় রয়েছে সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’, হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’, প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ ও অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ বিগ বাজেটের আলোচিত সিনেমাগুলো।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

দীপিকাময় ‘কান’

কান মাতাচ্ছেন ঐশ্বরিয়া-দীপিকা

সন্তানের নাম ঠিক করছেন রণবীর-দীপিকা!

প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’, সঙ্গে দিশা পাটানি

এ সম্পর্কিত আরও পড়ুন

কান উৎসবের জুরি বোর্ডে দীপিকা

‘বিয়েতে থাকছি কি-না সময় হলেই জানতে পারবেন’

শুটিং সেট থেকে ছবি ফাঁস, চটেছেন শাহরুখ!

চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে: দীপিকা