শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আমি ভাগ্যবতী বলেই উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি: পরীমণি

আপডেট : ১১ মে ২০২২, ১৬:১১

ঢালিউডের আলোচিত দম্পতি রাজ-পরী। দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় সুখের দিন কাটাচ্ছেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবাসার নানা মুহূর্ত ভেসে বেড়াচ্ছে। নায়িকা নিজেই সেগুলো অনুরাগীদের দেখার সুযোগ করে দিয়েছেন।

বুধবার (১১ মে) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমণি। সাগরের পাশে দাঁড়িয়ে তোলা ছবিতে তাদের দু’জনের পরনে একই নকশার শার্ট। সঙ্গে রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীর পরনে হলুদ শর্টস।

রাজ-পরীমণি। ছবি: সংগৃহীত

ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি ভাগ্যবতী, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’ দুই ঘণ্টায় পরীর সেই পোস্টে ৭৩ হাজার নেটজনতা রিয়্যাক্ট দিয়েছেন। তবে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন নায়িকা।

এর আগে নিজের উন্মুক্ত বেবিবাম্পসহ ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে দেখা যায়, সমুদ্রপাড়ে রাজ তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছে। সেই পোস্টেও মন্তব্য করার উপায় নেই। কারণ, পরী কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন। নেটজনতার বিরূপ মন্তব্য ঠেকাতেই এমন পন্থা বেছে নেন তিনি। তবে তার সেই ছবি নিয়ে নেটমাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি। কেউ কেউ তার সাহসের প্রশংসা করলেও বেশির ভাগই কড়া সমালোচনা করেছেন।

রাজ-পরীমণি। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, ঈদের আগের দিন (২ মে) কক্সবাজার ঘুরতে যান পরীমণি, শরিফুল রাজ ও নায়িকার নানা। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশযাপন। তাই রাজ-পরীর এই ভ্রমণকে হানিমুন বললেও ভুল হবে না। সেখান থেকে প্রতিদিনই রোম্যান্টিক ছবি শেয়ার করছেন তারা। সঙ্গে জুড়ে দিচ্ছেন ভালোবাসা মাখানো শব্দমালা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

‘অমানুষ’ আসছে ১৭ জুন

‘রাস্তা’য় সিয়ামের সঙ্গে স্নিগ্ধা

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী অর্ক মুখার্জি

এ সম্পর্কিত আরও পড়ুন

এবার মডেল বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার

মামলা প্রত্যাহার করলেন জেমস-মাইলস

চরিত্রের গুরুত্বই আমাকে টানে: আফসানা মিমি

আমাকে রোগা বলে খোঁচা দেওয়া হতো: মাধুরী