বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কুড়িগ্রামে মাদকসহ গ্রেফতার ৩ 

আপডেট : ১২ মে ২০২২, ১৪:০৫

রাজিবপুরে মাদক কারবারির ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ মে) রাতে বালিয়ামারী এলাকার মাদক বিক্রেতা মজনু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রাজিবপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার বালিয়ামারী নয়াপাড়ার সুপিয়ানের ছেলে মজনু (২৭), জাউনিয়ারচর কড়াইডাঙ্গীর ফরহাদ আলীর ছেলে বকুল (২৫) ও রৌমারী উপজেলার চরলাঠিয়ালডাঙ্গা গ্রামের খোকা মিয়ার ছেলে এরশাদুল (৩৫)।   
 
সংবাদ সম্মেলনে বলা হয়, রাজিবপুর থানার ওসি মোজাহারুল ইসলামের নেতৃত্বে অভিযানে বালিয়ামারী এলাকার মাদক বিক্রিত মজনু মিয়ার বাড়ি থেকে আসামিদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচশ পিস ইয়াবা, ৩ কেজি ৩শ গ্রাম গাঁজা, ৩৮ বোতল মদ, ৪ টি মোটরসাইকেল, ১ টি পাসপোর্ট, ২টি রামদা, ১০টি মোবাইল ও মাদক বিক্রির ১০ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজিবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও দেশীয় অস্ত্র  রাখার জন্য  অস্ত্র আইনে আরো একটি মামলা রুজু করা হয়েছে। সকালে তাদেরকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, মাদকের ব্যাপারে কোনো আপোষ নেই। তাদের অভিযান অব্যাহত থাকবে। এ এলাকার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন

রৌমারীর দাঁতভাঙা বাজারে ড্রেনেজ ব্যবস্থা নেই

ফুলবাড়ীতে বোরো ঘরে তোলার ব্যস্ততায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু  

কুড়িগ্রামে ৪১২ হেক্টর ফসলের ক্ষেত পানির নিচে 

রাজারহাটে ভুট্টা নিয়ে বিপাকে চাষিরা

এ সম্পর্কিত আরও পড়ুন

রৌমারীতে মা-ছেলেকে গলা কেটে হত্যা

রাজারহাটে কৃষিযন্ত্রের ব্যবহার বাড়ছে

ফুলবাড়ীতে খানাখন্দে সড়ক বেহাল

রাজারহাটে কৃষিতে যন্ত্রই ভরসা