শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আড়াইহাজারে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

আপডেট : ১৩ মে ২০২২, ১৫:১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে গ্রেফতার করেছেন র‍্যাবের সদস্যরা। র‌্যাব-১১ সদস্যরা বৃহস্পতিবার (১২ মে) গভীর রাতে উপজেলার বাগমারা বাজার এলাকা থেকে ডাকাত দলকে গ্রেফতার করেন। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪০৫টি টেঁটা, ৭টি ককটেল, ২টি রামদা, ১৬টি ছোরা, ২টি শাবল, ১টি চাইনিজ কুড়াল, ১টি তালা কাটার, ২টি তরবারী এবং ১০ টি মোবাইল উদ্ধার করা হয়।

শুক্রবার (১৩ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১'র সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আটককৃত ডাকাতরা হলো- মো. সবুজ (২৮), মো. সাখাওয়াত হোসেন রনি (২৪), মো. সোহেল ওরফে ইসমেইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), মো. ওমর ফারুক (২৫), মো. সোহেল (২৮), মোহাম্মদ রবিউল শেখ (২৪), মো. জাহাঙ্গীর সিকদার (৩৮)। গ্রেফতারকৃতদের বাড়ি আড়াইহাজারসহ দেশের বিভিন্ন জেলায়। 

গত ৬ ও ২৪ এপ্রিল আড়াইহাজারের মেঘনা তীরবর্তী বিশনন্দি ও ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বান্টি এলাকায় ডাকাতি করেছে বলে জানা গেছে। 

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১'র অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেফতাররা দীর্ঘদিন যাবৎ আড়াইহাজার থানা এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়িতে, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে স্বচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম করে আসছিল। এই ডাকাত চক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল।  গ্রেফতারদের বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে। 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাড়ি চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার 

রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জে ২ ইয়াবা ব্যবসায়ীর যাবজ্জীবন

এ সম্পর্কিত আরও পড়ুন

নারায়ণগঞ্জে কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানের চাপায় বাইসাইকেল চালক নিহত

মঠবাড়িয়ায় স্থানীয়দের ওপর চীনা ‌‘হামলা-মামলা’ প্রতিবাদে মানববন্ধন 

সড়ক সংস্কারের সময় গ্যাসের পাইপ ফেটে কাভার্ড ভ্যানে আগুন

আড়াইহাজারে মাদকসহ গ্রেফতার ২