শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছেন শেখ হাসিনা: সালমান এফ রহমান

আপডেট : ১৫ মে ২০২২, ১৯:৩৭

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, শুধুই ডিজিটাল নয়, এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয় স্বপ্ন দেখছেন স্মার্ট বাংলাদেশ গড়তে। এর জন্য বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করা হয়েছে। দ্রুত স্মার্ট হচ্ছে বাংলাদেশ। 

রবিবার সকালে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত দোহার উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

সালমান এফ রহমান বলেন, আমি দলের মধ্যে কোনো গ্রুপিং ও দলাদলি পছন্দ করি না। আমরা সবাই আওয়ামী লীগ করি। আমরা বঙ্গবন্ধু, বাংলাদেশ ও জয়বাংলায় বিশ্বাস করি। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার সৈনিক। সব ভেদাভেদ ভুলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি বলেন, দলে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দলের নেতৃত্বে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের আনতে হবে। তবেই দল সাংগঠনিকভাবে শক্তিশালী হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি পুনরায় দোহার ও নবাবগঞ্জ থেকে সালমান এফ রহমানকে এমপি হিসেবে নির্বাচিত করার আহবান করেন তিনি।

সম্মেলনের মাধ্যমে দীর্ঘ ১৯ বছর পর দোহার উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেনকে সভাপতি ও নুরুল হক বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আওয়ামী লীগের সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার, সানজিদা খাতুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানসহ আরও অনেকে। 

 

ইত্তেফাক/ইউবি