শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সড়কে গেলো ৫ প্রাণ

আপডেট : ১৬ মে ২০২২, ০১:৪৭

দেশের বিভিন্ন স্থানে শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত সড়ক দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

রাজশাহী: রাজশাহী-নওগাঁ মহাসড়কে পবা উপজেলার নওহাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, দুইটি মোটরসাইকেল ও ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে এক শিশুসহ দুই জন মারা যান। এ সময় আহত অন্য দুই জনকে হাসপাতালে নেওয়া হলে এক নারীকে মৃত ঘোষণা করা হয়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

মাগুরা: মাগুরায় কোচ ও ট্রাকের সংঘর্ষে আবু হানিফ (৬০) নামের অবসরপ্রাপ্ত এক সেনাসদস্য মারা গেছেন। আহত হয়েছেন কমপক্ষে ছয় জন। মাগুরা-যশোর সড়কের সদর উপজেলার কাটাখালী শেখপাড়া এলাকায় রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। মাগুরা হাইওয়ে পুলিশের এসআই সেলিম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী বাসের সঙ্গে মাগুরামুখী ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় বাসযাত্রী আবু হানিফ ঘটনাস্থলেই মারা যান।

চরফ্যাশন (ভোলা): চরফ্যাশন-কুতুবগঞ্জ সড়কের পেট্রোল পাম্পসংলগ্ন এলাকায় শনিবার রাত সাড়ে ৯টায় মালবাহী ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহীর প্রাণ গেছে। তার নাম নাহার বেগম (৫০)। এ ঘটনায় আহত হন নিহতের স্বামী জাকির হোসেন ও মেয়ে নিলা (১০)। তারা তিন জন মোটরসাইকেলে করে চরফ্যাশন আসার সময় এ দুর্ঘটনার শিকার হন। চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মামলা না করায় নিহতের লাশ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

ফতুল্লায় ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীর মুত্যু

কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারালেন ৪ সবজি বিক্রেতা

এ সম্পর্কিত আরও পড়ুন

পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনার নতুন ভিডিও প্রকাশ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুলছাত্রের মৃত্যু