শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যশোর-খুলনা মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষ, আহত ৭

আপডেট : ১৭ মে ২০২২, ১৮:৩১

যশোর-খুলনা মহাসড়কের নর্থ বেঙ্গলগেট এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে বাস ও ট্রাক চালকসহ ৭ জন আহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে। 

আহতরা হলো- যশোরের মো. মাহির (২১) ও তানিম হোসেন (১৮), মনিরামপুরের জাহিদ হোসেন (২৩), ফকিরহাট উপজেলার অশোক মজুমদার (৬০), বেঙ্গলগেট এলাকার তানিয়া খাতুন (১৮), চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা ট্রাক চালক তসিকুল ইসলাম (৩৫) ও দৌলতদিয়ার বাসিন্দা বাস চালক শরিফুল ইসলাম (৪৫)। আহতদের মধ্যে চালক দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এসময় আহতদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী মিল কর্মকর্তা সজিব হোসেন জানান, মঙ্গলবার দুপুরে যশোরগামী একটি গ্যাসের সিলিন্ডার বোঝাই ট্রাক খুলনাগামী পলাশ পরিবহন নামের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন চালক ও ৬ জন যাত্রী আহত হন। আহতদের এলাকাবাসী উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, দুমড়ে-মুচড়ে যাওয়া বাস (ঢাকা মেট্রো ব-১৪-০৮৮২) এবং ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-২৭৫৬) জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এমএএম