শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সুপার ওম্যান হয়ে ১৪ বছর পর ফিরছেন শিল্পা!

আপডেট : ১৭ মে ২০২২, ১৯:৩৮

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির আসন্ন সিনেমা ‘নিকম্মা’। মুক্তি পেয়েছে বিনোদনে ভরপুর এই ছবির ট্রেলার। এই প্রথমবার কোনও ছবিতে তাকে সুপার ওম্যানের চরিত্রে দেখা মিলেছে। এই ছবির হাত ধরেই ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা।

শিল্পা ছাড়াও এই ছবিতে ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি এবং শার্লি শেঠিয়া মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন গায়িকা শার্লি শেঠিয়া। একদিকে অভিমন্যু দাসানির অভিনয় সবার মন জয় করেছে।

শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম

সিনেমায় সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনয় করছেন শিল্পা। যিনি এসেছেন সুপারওম্যান হয়ে নায়কের অপেক্ষায়। শিল্পাকে বসি লেডির চরিত্রে বেশ শক্তিশালী দেখাবে।

‘নিকম্মা’ ছবিতে শিল্পার চরিত্রের নাম ‘অবনী’। অভিমন্যুকে এক অলস ব্যক্তির চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম সিদ্ধার্থ। সোম থেকে বৃহস্পতিবার অলসভাবে ঘুরে বেড়ায় সে। শুক্রবার সিনেমা দেখতে যায়, শনিবার পার্টি করে এবং রবিবার শার্লির সঙ্গে প্রেম করে বেড়ায়। আরই এক অকর্মন্যর জীবনেই আবির্ভাব হয় সুপারওম্যান শিল্পার। তার জীবনকে অতিষ্ঠ করে তোলেন শিল্পা।

শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম

চলতি বছর ১৭ জুন সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমা। সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন এবং সাব্বির খান ফিল্মস প্রযোজিত, সাব্বির খান পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সামির সোনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন