বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লোহাগড়ার দুই স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

আপডেট : ১৮ মে ২০২২, ১৯:৩৩

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা দক্ষিনপাড়া গ্রামের আবুল শেখের ছেলে জাহিদ শেখ (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে দুইন স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১৬ মে) বিকেলে উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা দক্ষিনপাড়া গ্রামের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন।

এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা গ্রামের দক্ষিণপাড়ায় ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনি ও চতুর্থ শ্রেণির দুই ছাত্রী সোমবার (১৬ মে) স্কুল শেষে বাড়িতে এসে খাওয়া-দাওয়া করে বিকেলে বাড়ির পাশে বাগানে খেলছিল। এ সময় প্রতিবেশী আবুল শেখের ছেলে জাহিদ শেখ লেবু ও আম খাওয়ানোর কথা বলে তাদেরকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে দুই ছাত্রীকে ঘরে আটকে ভয় দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ এবং চতুর্থ শ্রেণির অপর ছাত্রীর সঙ্গে বিকৃত আচরণসহ ধর্ষণের চেষ্টা করেন ওই ব্যক্তি। এ সময় তাদের চিত্কারে প্রতিবেশীরা আসলে জাহিদ শেখ ছাত্রীদের ঘর থেকে বের করে দিয়ে পালিয়ে যান। 
     
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন,পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তাদের উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণকারী জাহিদ শেখ পলাতক রয়েছে। তাকে আটকের জোর চেষ্টা চলছে। 

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

অধ্যক্ষকে লাঞ্ছনা: গ্রেফতার ৪ তরুণ রিমান্ড শেষে কারাগারে

ঈদ উপহার নিয়ে এতিম শিশুদের পাশে মুক্তির বন্ধন ফাউন্ডেশন 

নড়াইলে শিক্ষককে হেনস্তা: অভিযুক্ত শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল

সামনে ঈদ, সিলেট-সুনামগঞ্জের অর্ধকোটি মানুষ অসহায়

এ সম্পর্কিত আরও পড়ুন

বাঘায় বিদ্যুৎ বিভ্রাটে জনজীবন অতিষ্ঠ 

পদ্মা সেতু দিয়ে মোটরসাইকেল পারাপারের সময় ৩ ট্রাকচালক আটক

নববধূ সেজে ইয়াবা পাচার!  

পরীক্ষার রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলো না প্রিয়ন্তির