শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পালস হেলথকেয়ার সার্ভিসের নতুন সিইও শায়লা আবেদিন

আপডেট : ১৮ মে ২০২২, ২১:০৫

সম্প্রতি পালস হেলথকেয়ার সার্ভিস এ প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন শায়লা আবেদিন। বিপুল সংখ্যক অভিজ্ঞ স্পেশালিষ্ট ডাক্তারগন পালস হেলথকেয়ারের এই প্ল্যাটফর্মে রেজিস্টার্ড রয়েছেন। পালস ওয়েব এবং মোবাইল অ্যাপের মাধ্যমে সার্ভিস দিয়ে থাকে।

প্রাইম ব্যাংকের প্রাক্তন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব সেগমেন্টস, বাংলাদেশের ফিন্যান্সিয়াল সেক্টরের ২০ বছরের দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন একজন ইন্সপিরেশনাল লিডার। তার এই দীর্ঘ ক্যারিয়ারে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড-এর হেড এন্ড ডিরেক্টর, প্রায়োরিটি ব্যাংকিং অ্যান্ড এন আর বি সেগমেণ্ট এবং এইচএসবিসি এর হেড অব প্রায়োরিটি ব্যাংকিং এর মতো ব্যাংকে কাজ করেছেন। 

ফিন্যান্সিয়াল সেক্টরে তিনি টিম বিল্ডিং এবং উতকর্ষে বিশ্বাসী একজন মানুষ হিসাবে অত্যন্ত সুপরিচিত। তিনি ওমেন লিডারশিপ কংগ্রেস থেকে  'বাংলাদেশ ওম্যান লিডার' পুরষ্কারে ভূষিত হন এবং ২০২০ সালের ইকোনোমিক টাইমস অ্যাওয়ার্ড এ 'বিজনেস লিডার অব দ্য ইয়ার' পুরষ্কারেও তিনি  ভূষিত হন। 

আবেদিন বরাবরই নারী উন্নয়ন ও উন্নত নারী জীবনে দৃড়ভাবে বিশ্বাস করেন। প্রাইম ব্যাংকে ও তিনি প্রাইম ব্যাংকের নারী উদ্যোগ হিসাবে 'নীরা' প্রতিষ্ঠা করেন। তিনি এসবিকে ফাউন্ডেশনের একজন দূত, যেটি একটি নারী নেতৃত্বভিত্তিক অমুনাফামূখী প্রতিষ্ঠান। এছাড়াও তিনি লিডার ফোরাম বাংলাদেশ-এর একজন মৌলিক সদস্য এবং উপদেষ্টা।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন