শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চলতি বছরে অর্জুন-মালাইকার মালাবদল!

আপডেট : ১৮ মে ২০২২, ২১:১৬

বয়সে বড় গার্লফ্রেন্ড, সেই নিয়ে বারবরই কটাক্ষের মুখে পড়ে অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক। যদিও কোনও কিছুকেই পরোয়া না করেই একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন এই জুটি। বি-টাউনে কান পতলেন জোর গুঞ্জন, বিয়ে করবেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর? 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, সমস্ত সম্পর্কেরই একটা চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়া উচিত। এবার টিনসেল টাউনে খবর হাওয়ায় ভাসছে, চলতি বছরই শেষের দিকে অর্থাৎ নভেম্বর অথবা ডিসেম্বরে বিয়ের তারিখ নির্দিষ্ট করা হবে। নিজেদের সম্পর্ককে এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার প্ল্যানিং করছেন মালাইকা-অর্জুন। তবে কি দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মালাইকা? 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, মুম্বইয়ের বিলাসবহুল পাঁচতারা হোটেলে বসতে পারে বলিউডের এই চর্চিত কাপলের বিয়ের আসর। নিকট আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে করতে চান মালাইকা-অর্জুন।

এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বেশি পছন্দ করেননা। এমনকি পার্টনারের অতীত সম্পর্কে সীমারেখা নিয়ে যথেষ্ট সংবেদনশীল তিনি।

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

বান্দ্রায় উচ্চতলে একটি ফ্ল্যাট কেনেন অর্জুন। মালাইকার বাড়ির কাছেই ফ্ল্যাট কেনেন তিনি। সাগরমুখী ৪এইচকে এই ফ্ল্যাটের জন্য প্রায় ২৩ কোটি টাকা খরচ করেছেন অর্জুন।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন