বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফুলবাড়ীতে খানাখন্দে সড়ক বেহাল

আপডেট : ২১ মে ২০২২, ১৪:১৯

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সঙ্গে তিনটি ইউনিয়নের যোগাযোগের ফুলবাড়ী-বালারহাট সড়কটি খানাখন্দে বেহাল। সড়কের উপজেলা সদরের তিনকোণা মোড় থেকে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ পর্যন্ত প্রায় সাত কিলোমিটার সড়কটি বেহাল থাকায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে প্রায় লক্ষাধিক মানুষকে। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। 

বালারহাট এলাকার অটোরিকশা চালক গোলজার হোসেন ও রাজু মিয়া বলেন, ভাঙাচুরা সড়কটি দিয়ে প্রতিদিন ঝুঁকি নিয়ে পাঁচ-ছয় শতাধিক ব্যাটারিচালিত অটোরিকশা ছাড়াও প্রতিদিন শতশত ভ্যান গাড়ি, ট্রলি মাইক্রোবাস, ছোট-বড় ট্রাক, সিএনজি ও মোটরসাইকেল চলাচল করছে। অনেক সময় সাইড দিয়ে দুর্ঘটনার ঘটনাও ঘটছে। প্রায় দিনেই কোনো না কোনো অটোরিকশা উলটে যাওয়ার ঘটনাও ঘটছে।  

সদর ইউনিয়নের বাসিন্দা আসাদুজ্জামান ও ইয়াছিন আলী বলেন, অধিকাংশ সড়কের কার্পেটিং উঠে গিয়ে শত শত গর্ত তৈরি হয়েছে। বিশেষ করে শিমুলবাড়ী ইউনিয়নের ঠাকুরপাঠ ও ছড়ারপাড় এলাকায় সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। 

এ বিষয়ে উপজেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আসিফ ইকবাল রাজীব জানান, সড়ক মেরামতের কাজ চলমান রয়েছে। আশা করছি আগামী অর্থ বছরের মধ্যেই সম্পূর্ণ সড়কের মেরামতের কাজ সমাপ্ত হলে জনদুর্ভোগ কেটে যাবে। 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন

ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে কৃষকের মৃত্যু

ফুলবাড়ীতে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু 

বিএসএফের ধাওয়ায় ২ শিশুর মৃত্যু: মরদেহ উদ্ধারের দুইদিন পর পরিবারের কাছে হস্তান্তর

ফুলবাড়ী সীমান্তে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় দুই শিশু নিখোঁজ

এ সম্পর্কিত আরও পড়ুন

কুড়িগ্রামে উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

কুড়িগ্রামে ১২৭ কোটি টাকার ফসলের ক্ষতি বন্যায়  

নাগেশ্বরীতে কমছে নদ-নদীর পানি

ধরলার পানি বিপৎসীমার ওপরে, বন্যার আশঙ্কা