মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাবা হত্যার অভিযোগ: ছেলেকে থানায় নেওয়ার পথে পুলিশের ওপর হামলা, আটক ২

আপডেট : ২২ মে ২০২২, ০১:০৫

জামালপুরে বাবাকে হত্যার অভিযোগে অভিযুক্ত ছেলেকে আটক করে থানায় নিয়ে আসার পথে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায় পুলিশ। পুলিশ জানায়, ছেলের সহযোগীরা আসামি ছিনিয়ে নেওয়ার জন্য এ হামলা চালায়। পরে ছেলেসহ ২ জনকে আটক করে পুলিশ। জামালপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২১ মে) বিকেলে ছেলের মারধরে জামালপুর শহরতলীর রশিদপুর এলাকার আব্দুর রশিদ নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আব্দুর রশিদের ছোট ছেলে রিপনকে আটক করে থানায় নিয়ে আসার সময় রিপনের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।

সূত্রে আরো জানা যায়, এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায়। পরে পুলিশ অভিযুক্ত রিপন ও তার এক সহযোগী ফয়সালকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত আব্দুর রশিদ রশিদপুর গ্রামের মৃত মহেশ শেখের ছেলে।

এ বিষয়ে ওসি দেলোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে রিপনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টায় পুলিশ বাদী হয়ে ফয়সালসহ অজ্ঞাত ২০ জনকে আসামি করে একটি পৃথক মামলা দায়ের করে।’ 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষক হত্যায় প্রধান আসামিকে গ্রেফতারসহ ৬ দফা দাবিতে বিক্ষোভ

সড়কে চাঁদাবাজি বন্ধে অটোরিকশা-ভ্যান চালকদের বিক্ষোভ, পুলিশের সঙ্গে সংঘর্ষ 

সাবেক স্ত্রীর ওড়নায় ঝুলছিল যুবকের লাশ

প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা, আটক ২

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জামালপুরে আনন্দ র‌্যালি

নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বোরকা পরে ঘরে ঢুকে স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে ‘কুপিয়ে হত্যা’

শ্রীবরদীতে স্বামীর হাতে স্ত্রী-শাশুড়িসহ নিহত ৩