রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রিয়ালকে এমবাপ্পের ‘ধন্যবাদ’

আপডেট : ২৪ মে ২০২২, ০৭:৫৬

রিয়াল মাদ্রিদ সমর্থকদের চোখে তিনি এখন প্রতারকই। অথচ তাকে মধ্যমণি করে রাখার স্বপ্ন দেখেছিলেন তারা। সেই স্বপ্ন এখন ভেঙে চুরমার। কিলিয়ান এমবাপ্পে নিজেও বুঝতে পারছেন এই মুহূর্তে তাদের মনের অবস্থা। কিন্তু কিছুই যে করার নেই তার।

ছোট বেলা থেকেই স্বপ্ন রিয়ালের হয়ে খেলা। ঘরে ক্রিশ্চিয়ানো রোনালদোর বড় বড় পোস্টার টাঙানো। রাশিয়া বিশ্বকাপ দিয়ে উত্থানের পর এমবাপ্পে দলে চাইবে না এমন কোনো ক্লাব হয়তো নেই। কিন্তু এমবাপ্পের পছন্দে রিয়াল ছাড়া অন্য কোনো ক্লাব ছিল না। রিয়ালও তাকে পেতে সবকিছু উজাড় করে দিয়েছিল। কিন্তু দুইয়ে দুইয়ে চার আর হয়নি। পিএসজির সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি করে সেখানেই নতুন স্বপ্ন বুনেন এমবাপ্পে। তারপরও রিয়ালকে ধন্যবাদ না দিয়ে পারলেন না।

নতুন চুক্তির পর সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি ধন্যবাদ জানাতে চাই রিয়াল মাদ্রিদ ও প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে। তাদের দ্বারা লোভনীয় ও সম্মানিত প্রস্তাব সম্পর্কে অবগত ছিলাম আমি। তাদের হতাশা আমি বুঝতে পারছি। চ্যাম্পিয়নস লিগ ফাইনালে লিভারপুলের বিপক্ষে আমিই হবো তাদের সবচেয়ে বড় ভক্ত।’ নানা জল্পনা-কল্পনার পর এমবাপ্পেকে ধরে রাখতে সফল পিএসজি। সেজন্য ফ্রান্সের প্রেসিডেন্ট ও ক্লাব মালিক কাতারে সাহায্য পর্যন্ত নেয় তারা।

এমবাপ্পের মায়ের মতে, রিয়াল ও পিএসজির একই অফার দিয়েছিল (৩০ মিলিয়ন ইউরো)। কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার মতে, ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে বছরে ৫০ মিলিয়ন ইউরো (প্রায় ৪৬৮ কোটি টাকা) করে দিবে পিএসজি।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

২০২৬ পর্যন্ত সাফের সভাপতি কাজী সালাউদ্দিন

পিএসজির সঙ্গে চুক্তি বাড়ালেন নেইমার!

বিশ্বকাপে অফসাইড ধরতে নতুন প্রযুক্তি

বাফুফেকে প্রায় ৩০ কোটি টাকা দেবে ফিফা

এ সম্পর্কিত আরও পড়ুন

নেইমারকে কেনার জন্য যেসব ক্লাবের সম্ভাবনা রয়েছে

ইন্টার মিলানে ফিরে গেলেন লুকাকু

ছুটি কাটাতে গিয়ে ডাকাতির শিকার নেইমার সতীর্থ!

কাতার বিশ্বকাপের অবশিষ্ট টিকিট বিক্রি শুরু ৫ জুলাই