মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

আপডেট : ২৫ মে ২০২২, ১৮:০৫

রাজধানীর রমনায় হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে সুব্রত সাহা (৫২) নামে এক প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে হোটেল ভবনের বর্ধিতাংশের দোতলার ছাদে তার লাশ পাওয়া যায়। তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

রমনা থানার পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ বলেন, সুব্রত সাহা হোটেল ইন্টারকন্টিনেন্টালে ২০ বছর ধরে কর্মরত ছিলেন। তিনি সকাল সাড়ে ৯টার দিকে হোটেলে প্রবেশ করেন। লিফটে করে তিনি ১১ তলায় যান। এরপর থেকে তার কোনো উপস্থিতি পাওয়া যায়নি। সকাল সাড়ে ১১টার দিকে পরিচ্ছন্নতাকর্মীরা হোটেলে প্রবেশপথের বর্ধিত অংশের দোতালার ছাদে তার নিথর দেহ উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। পড়নে ছিল সাদা রঙের স্ট্রাইপ শার্ট ও নীল রঙের প্যান্ট। পরে হোটেল কর্তৃপক্ষ রমনা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে সিআইডির ক্রাইমসিন ইউনিট গিয়ে ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে। 

সুব্রত সাহা রাজধানীর হাতিরপুলে সপরিবারে থাকতেন। তার স্ত্রী ও ১ মেয়ে রয়েছে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে- সে বিষয়ে পুলিশ তেমন কোনো তথ্য জানাতে পারেনি। পরিবারের সদস্যরাও তেমন কিছু জানাতে পারেননি। 

পুলিশের একটি সূত্র জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই প্রকৌশলীর ১১ তলার ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। তবে তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাকে কেউ ধাক্কা দিয়েছে-সে বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ ব্যাপারে পুলিশ হোটেলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করেছে। হোটেলের বেশ কয়েকজন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বিকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষককে পিটিয়ে হত্যা-গলায় জুতার মালা পরানো ঘটনায় ১৭ নাগরিকের উদ্বেগ

‘অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখতে হবে’

শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন আইজিপি

একদিনে আরও ১৭ ডেঙ্গু রোগী হাসপাতালে

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

রাজধানীতে জ্বর-সর্দির প্রকোপ বাড়ছে

প্রধানমন্ত্রীর ছবিতে অপলক দৃষ্টিতে এক বৃদ্ধা

রাজধানী মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭০

চোর চক্রের কাছে মিললো ১ হাজার ৪০০ মোবাইল