রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এমবাপ্পে মিশনের পর রাফায়েলের দিকে ঝুঁকছে রিয়াল মাদ্রিদ

আপডেট : ২৫ মে ২০২২, ১৯:২০

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে সান্তিয়াগো বার্নব্যুতে আনতে ব্যর্থ হবার পর এসি মিলান তারকা রাফায়েল লিও’র জন্য ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাবের জন্য প্রস্তুত হচ্ছে রিয়াল মাদ্রিদ। 

পর্তুগিজ ওই তারকা ২০২১-২২ মৌসুমে সিরি এ লিগের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। মিলানকে লীগ শিরোপা এনে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন তিনি। সিরি এ লিগে ৩৪টি ম্যাচে ১১ গোল করার পাশাপাশি ১১টি গোলে সহায়তা করেছেন রাফায়েল। আগামী ২০২৪ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ থাকা স্বত্বেও কয়েকমাস ধরে এই চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রোজনারিরা।

এদিকে রাফায়েলকে দলে নেওয়ার জন্য আগামী কয়েকদিনের মধ্যে তার এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে রিয়াল বৈঠক করতে যাচ্ছে বলে ক্রীড়া বিষয়ক পত্রিকা লা গাজ্জেতার রিপোর্টে বলা হয়েছে। এজন্য ১২০ মিলিয়ন ইউরো ব্যয়ের প্রস্তাবনা মিলানের কাছে পৌঁছে দিবেন ওই সুপার এজেন্ট।

এমবাপ্পেকে দলে ভেড়াতে না পেরে নতুন স্ট্রাইকারের খোঁজে নামে লা লিগা জায়ান্টরা। বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গেই চুক্তির মেয়াদ বাড়িয়েছেন এমবাপ্পে। 

এদিকে লিও’র চুক্তিতে ১৫০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ রাখা হয়েছে। যদিও মিলানের দৃঢ় বিশ্বাস এসব কিছুর প্রয়োজন হবে না। কারণ সম্প্রসারিত চুক্তিতে তিনি স্বাক্ষর করবেন বলে আশাবাদী রোজনারিরা।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

২০২৬ পর্যন্ত সাফের সভাপতি কাজী সালাউদ্দিন

পিএসজির সঙ্গে চুক্তি বাড়ালেন নেইমার!

বিশ্বকাপে অফসাইড ধরতে নতুন প্রযুক্তি

বাফুফেকে প্রায় ৩০ কোটি টাকা দেবে ফিফা

এ সম্পর্কিত আরও পড়ুন

নেইমারকে কেনার জন্য যেসব ক্লাবের সম্ভাবনা রয়েছে

ইন্টার মিলানে ফিরে গেলেন লুকাকু

ছুটি কাটাতে গিয়ে ডাকাতির শিকার নেইমার সতীর্থ!

কাতার বিশ্বকাপের অবশিষ্ট টিকিট বিক্রি শুরু ৫ জুলাই