বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আমাকে রোগা বলে খোঁচা দেওয়া হতো: মাধুরী

আপডেট : ২৫ মে ২০২২, ১৯:৫৭

বলিউডের তুখোড় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ইন্ডাস্ট্রিতে নতুন অবস্থায় নাকি একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

মাধুরী বলেন, যথেষ্ট রোগা হওয়ার কারণে নানা সময় সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তিনি। এমনকি যখন তিনি একজন নবাগত ছিলেন তখন তাকে ওজন বাড়ানোর পরামর্শ দেওয়া হয়েছিল।

বর্তমানে ইন্ডাস্ট্রির মধ্যে অনেক পরিবর্তন এসেছে। ১৯৮৪ সালে ‘অবোধ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় মাধুরীর।

অভিনেত্রী বলেন, আমার সময়ের তারকাদের মধ্যে নবাগত হিসেবে আমি খুব রোগা ছিলাম। প্রায়শই শুনতে হত….. এই নায়িকা খুব রোগা, ওকে একটু মোটা হতে বলো। আমার মনে হয় এখন সেই বিষয়টা অনেকটা পালটে গেছে।

মাধুরী দীক্ষিত। ছবি: ইনস্টাগ্রাম

একই সাক্ষাৎকারে মাধুরী আরো জানিয়েছেন, তিনি যদি কখনো আত্মজীবনী লেখেন, তা থেকে বলিউডের বর্তমান অভিনেত্রীরা কী শিখতে পারে। 

মাধুরীর কথায়, পরীক্ষা চালিয়ে যান। আপনি সফল বা ব্যর্থ হন কিনা তা ভাববেন না। ব্যর্থতাগুলোই শেখার জায়গা। তবে ব্যর্থতা এও দেখায় যে কখনো কখনো আপনি আপনার সময়ের থেকে এগিয়ে থাকেন। কিন্তু এটা নিয়ে চিন্তা করবেন না। সবচেয়ে চ্যালেঞ্জিং ভূমিকার জন্য আপনার মন যেটা চাইবে সেটাই করবেন।

নেটফ্লিক্সের ‘দ্য ফেম গেম’ এর মাধ্যমে ওটিটিতে অভিষেক ঘটেছে মাধুরীর। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় ছবিটি। তিনি এই সিরিজে বলিউডের প্রবীণ অভিনেত্রী অনামিকা আনন্দের চরিত্রে অভিনয় করেছেন।

ইত্তেফাক/বিএএফ