শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নেত্রকোনায় ধর্ষণের অভিযোগে কৃষক কারাগারে

আপডেট : ২৬ মে ২০২২, ১৫:৩৮

নেত্রকোনার খালিয়াজুরীর নগর ইউনিয়নে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে লিটন সরকার (৪০) নামে একজনকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বুধবার রাতে লিটন সরকারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরর পর তাকে তার শ্বশুর বাড়ি এলাকা খালিয়াজুরীর নগর ইউনিয়নের বল্লভপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

লিটন সরকার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের সুধাংশু সরকারের ছেলে। সে পেশায় কৃষক। তার এক স্ত্রী ও দুটি সন্তান আছে।

 বিষয়টি নিশ্চিত করেছেন খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান। মামলার বরাত দিয়ে তিনি জানান, প্রায় চার মাস আগে মুঠোফোনের মাধ্যমে কিশোরীটির প্রেম হয় অভিযুক্ত লিটন সরকারের সঙ্গে। চলতি মাসের ৫ তারিখ বিয়ের প্রলোভন দেখিয়ে নগর ইউনিয়নের নয়াগাঁও বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান দেবেশ তালুকদারের ফাঁকা বাড়িতে মেয়েটিকে ধর্ষণ করে লিটন। পরে মেয়েটিকে বিয়ে না করে সে পালিয়ে যায়। লিটনের কোন খোঁজখবর না পেয়ে মেয়েটি ধর্ষণের ঘটনাটি স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা মেয়েটিকে তার নিজের পরিবারের হেফাজতে দেয়। পরে মেয়েটির বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেফতার

চাটমোহরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

যশোরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাসে ধর্ষণ চেষ্টায় বাধা দিতে গিয়ে নৈশপ্রহরীর মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

কটিয়াদীতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

হামলার আশঙ্কায় টাঙ্গাইলের সেই কলেজছাত্রী

প্রেমিকের সহায়তায় পোশাক শ্রমিককে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি