সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাশ্মির: টিকটক স্টার হত্যায় অভিযুক্তদের বন্দুকযুদ্ধে মৃত্যু

আপডেট : ২৭ মে ২০২২, ১৩:৩২

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে চার লস্কর সদস্য। তাদের বিরুদ্ধে কাশ্মিরি টিকটক স্টার আমরিন ভাটকে বাড়িতে ঢুকে হত্যা অভিযোগ ছিলো। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ডয়েচে ভেলে।

বৃহস্পতিবার (২৬ মে) রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গত বুধবার টিকটক স্টার আমরিন ভাটকে বাড়িতে ঢুকে হত্যা করেছিল দুই ব্যক্তি। বৃহস্পতিবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তাদের মৃত্যু হয়েছে বলে কাশ্মীরের পুলিশ দাবি করেছে।

পুলিশের দাবি, ঘটনার পরেই পুরো এলাকা ঘিরে ফেলা হয়েছিল। সেই জালেই আটকে পড়েছিল দুই হত্যাকারী। বৃহস্পতিবার রাতে পুলিশের গুলিতে তারা নিহত হয়। দুইজনেই লস্কর-ই-তইবার সদস্য। বৃহস্পতিবার রাতে আরো দুই সদস্যের মৃত্যু হয়েছে বলেও পুলিশ দাবি করেছে।

পুলিশ জানিয়েছে, ওই দুই লস্কর সদস্যের কাছ থেকে একে ৫৬ রাইফেল, চারটি গুলিভরা ম্যাগাজিন এবং একটি পিস্তল উদ্ধার হয়েছে। লস্কর কম্যান্ডার লতিফের নির্দেশে তারা একাজ করেছিল।

শ্রীনগরের অদূরে আরেকটি এনকাউন্টারে আরো দুই লস্কর সদস্যের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। গত দুই দিনে এক পুলিশ অফিসার এবং ওই টিকটক-স্টারকে ঘরে ঢুকে হত্যা করা হয়। পুলিশ অফিসারকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েছিল তার ছোট্ট মেয়ে। ঘটনায় সে-ও গুরুতর আহত হয়েছে। অন্যদিকে আমরিনের সঙ্গেও ছিল ১০ বছরের এক শিশু। ঘটনায় সে-ও আহত হয়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/টিআর

এ সম্পর্কিত আরও পড়ুন

গুজরাট দাঙ্গা থেকে সুপ্রিম কোর্টে মোদির দায়মুক্তি

ভারতে ৪ মাসের মধ্যে সর্বোচ্চ করোনা শনাক্ত

কেন আবু ধাবি যাচ্ছেন মোদি 

মহারাষ্ট্রে বিজেপি-শিন্ডে কেন সরকার গঠন করছে না

এ সম্পর্কিত আরও পড়ুন

আসামে বন্যা: মৃত বেড়ে ১০০

মহারাষ্ট্রে বিজেপি শিবিরে আরও সেনা বিধায়ক

বিজেপির মাধ্যমে প্রথম আদিবাসী নারী প্রেসিডেন্ট পাচ্ছে ভারত?

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া গান্ধী