সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ছবিটির জন্য অপেক্ষায় ছিলাম’

আপডেট : ২৮ মে ২০২২, ০২:১৭

‘আমার শেষ মুক্তি পাওয়া সিনেমা পাসওয়ার্ড সে সময় দারুণ ব্যসসা করেছিল। এরপর করোনাসহ নানা কারণে বেশ কয়েকটি সিনেমার কাজ শেষ হলেও মুক্তি দেওয়া সম্ভব হয়নি। অবশেষে আগামীকাল সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে। বলতে পারেন, ছবিটির জন্য অপেক্ষায় ছিলাম।’—দীর্ঘদিন পর নিজের নতুন সিনেমা মুক্তি প্রসঙ্গে জানতে চাইলে কথাগুলো বলেন চিত্রনায়ক ইমন।

জানা গেছে, আগামী ৩ জুন দেশের বেশ কিছু প্রেক্ষাগৃগে মুক্তি পাবে ‘আগামীকাল’ সিনেমাটি। শিগগিরই সেই তালিকা প্রকাশ করা। এছাড়া দেশে মুক্তির পর দেশের বাইরেও সিনেমাটি মুক্তি পরিকল্পনা চলছে বলে জানান ইমন। এদিকে শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ব্যবসাসফল হওয়া নতুন সিনেমা মুক্তিতে ব্যবসায়িক শঙ্কা কাজ করছে কি-না?

এমন প্রশ্নে ইমন বলেন, ‘আমার মনে হয় নতুন সিনেমাটিও দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবেন। করোনার পর কিন্তু আবার দর্শকরা হলমুখী হয়েছেন। ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর দিকে তাকালেই সেটা বুঝতে পারবেন। তাছাড়া পাসওয়ার্ড এবং আগামীকাল সিনেমা দুটির প্রেক্ষাপট, গল্প-চরিত্র সম্পূর্ণ আলাদা। একটি সাইকো থ্রিলার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে আমি মধ্যবিত্ত পরিবারের একটি ছেলের চরিত্রে অভিনয় করেছি। আমার বিশ্বাস, সাইকো থ্রিলার গল্পের মাঝে প্রেম-বিরহ দর্শকদের মুগ্ধ করবে।’

এই সিনেমাটি ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ইমন অভিনীত বেশ কয়েকটি সিনেমা। সেই তালিকায় রয়েছে ‘কাগজ:দ্য পেপার’, ‘বীরত্ব’, ‘কানামাছি’, ‘আকবর’-এর মতো গল্পনির্ভর সিনেমাগুলো। এর বাইরেও নতুন বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চলছে জানান ইমন।

গল্পনির্ভর কাজের তালিকা দীর্ঘ হওয়ার কারণ জানতে চাইলে ইমন আরও বলেন, ‘দর্শকদের রুচির পরিবর্তন হচ্ছে। তারা এখন সুন্দর একটি গল্প দেখতে চায়। সেই জায়গা থেকে আমি নিজেও চাই ভালো গল্প এবং সেই গল্পের মাঝে সুন্দর একটি বার্তা আছে তেমন সিনেমায় অভিনয় করতে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

বিজ্ঞাপনে নাঈম-শাবনাজের দুই মেয়ে

অ্যাম্বার হার্ডকে ‘বাজে মন্তব্য’ করতে চান না জনি ডেপ

থাইল্যান্ডে যাওয়া হচ্ছে না নুসরাত ফারিয়ার

বলিউডে শাহরুখের ৩০ বছর, গৌরীর ‘সুন্দর নোট’

এ সম্পর্কিত আরও পড়ুন

আবেগপ্রবণ হয়ে গোপন কথা ফাঁস করলেন শাহরুখ

রণবীরের সঙ্গে ছবি পোস্ট নিয়ে আলিয়ার বক্তব্য

বলিউডে শাহরুখের ৩০ বছর

পদ্মা সেতু নিয়ে সমালোচনা নয়: ওমর সানী