শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শরণখোলায় ২১ দোকান আগুনে পুড়ে ছাই

আপডেট : ২৮ মে ২০২২, ১৪:১২

শরণখোলায় শুক্রবার (২৭ মে) ভোর পাঁচটার দিকে রাজাপুর বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৭ মে) ফজরের নামাজের পরে বাজারের রিয়াদুলের ইলেকট্রনিক্সের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই তা আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিশ্চিত করেন শরণখোলা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার অফিসার শামসুর রহমান। 

রাজাপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি হুমায়ূন কবির তালুকদার বলেন,শুক্রবার ফজরের নামাজের পরে বাজারের রিয়াদুলের ইলেকট্রনিক্সের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই তা আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে ছোট বড় মুদি মনিহারী, গার্মেন্টস, ফার্মেসী, ইলেকট্রনিকস ও কাপড়ের দোকানসহ ২১টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শরণখোলা ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস গিয়ে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষয়ক্ষতির পরিমাণ তিন কোটি টাকারও বেশি হবে বলে ঐ বাজার সেক্রেটারি জানিয়েছেন। 

বাগেরহাট -৪ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনসহ প্রশাসনের কর্মকর্তারা অগ্নিকান্ডের স্থল পরিদর্শন করেছেন।

শরণখোলা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার অফিসার শামসুর রহমান বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে এবং তার হিসেবে আনুমানিক নব্বই লাখ টাকার মালামাল পুড়েছে বলে ফায়ার অফিসার জানিয়েছেন। 

 

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু: বাগেরহাটে ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প

মোরেলগঞ্জে পানগুছির ভাঙনের কবলে ঘরবাড়ি-কৃষিজমি

শরণখোলায় বাল্যবিবাহ দেওয়ায় কনের বাবাকে দণ্ড

মোংলায় ড্রেজারের হাউস বোট উল্টে নিখোঁজ ১

এ সম্পর্কিত আরও পড়ুন

শরণখোলা থেকে উদ্ধার করা অজগর সুন্দরবনে

চিতলমারীতে কমছে ফসলি জমি

মোরেলগঞ্জে মাছ ধরা বন্ধ, বিকল্প কর্মসংস্থানের দাবি 

আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান, মালিককে ৯ মাসের কারাদণ্ড