মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাহরুখের ছেলের মামলার তদন্তকারী সেই কর্মকর্তা বদলি

আপডেট : ৩১ মে ২০২২, ১৬:০৩

শাহরুখ খানের ছেলে আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। মাদক মামলায় আরিয়ান ও অন্যদের গ্রেফতার করেছিলেন মুম্বাইয়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর।

সোমবার (৩০ মে) তাকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি পদ সামলাবেন তিনি।

সমীর ওয়াংখেড়ে। ছবি: সংগৃহীত

প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় এনসিবি বেকসুর খালাস দিয়েছে আরিয়ানকে। অন্যদিকে বিশেষ তদন্তকারী দল (সিট) জানায় শাহরুখ-তনয়ের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছিলেন ওয়াংখেড়ে। এরপরই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।

এনসিবি-তে তার মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বাই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এবার সেখান থেকে চেন্নাইতে বদলি করা হলো ২০০৮ ব্যাচের এই আইআরএস-কে। আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই আইআরএস অফিসার।

সমীর ওয়াংখেড়ে। ছবি: সংগৃহীত

উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবরে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেই অভিযানের নেতৃত্ব ছিলেন সমীর। সেখান থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান ও তার সঙ্গীরা। এরপর প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। পরে নিয়মিত এনসিবি দপ্তরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে তাকে। তিন দিন আগে তাদের পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এরপরই সমীরের বদলি হলো।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘আপনারা এত নির্দয় কেন?’

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান

অভিনেত্রী শিমু হত্যা মামলার প্রতিবেদন দাখিল পেছালো

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

এ সম্পর্কিত আরও পড়ুন

ভক্তের আচরণে উত্তেজিত শাহরুখ খান!

ভক্তের কাণ্ডে অবাক মিম!

বঙ্গমাতাকে নিয়ে অবন্তী সিঁথির দুই গান

‘ক্যারিয়ারে সফলতা-ব্যর্থতা থাকবেই’