বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রামগতিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ০২ জুন ২০২২, ১৬:৫৮

লক্ষ্মীপুরের রামগতিতে সড়কের পাশে গাছের সাথে পিকআপের ভ্যানের ধাক্কায় দু’জন মৎস্য আড়তের শ্রমিক নিহত ও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে আজাদনগর এলাকায় পোড়গাছা ইউপি কমপ্লেক্সের সামনে আলেকজান্ডার-সোনাপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চরপোড়াগাছা এলাকার আবুল কালামের ছেলে বেল্লাল হোসেন (৪০) ও একই এলাকার এনামুল হকের ছেলে গিয়াস উদ্দিন (৪২)। এ ঘটনায় গুরুতর আহত মো. আলী, জাবের হোসেন, আজাদ উদ্দিন ও রিয়াজ হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা একটি পিকআপ ভ্যানে করে মাছ নিয়ে আজাদনগর বাজারের আড়তে যাচ্ছিলেন। 

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নতুন বাজার এলাকার একটি খামার থেকে পিকআপ ভ্যানে করে মাছ নিয়ে আড়ৎ শ্রমিকরা উপজেলার আজাদনগর বাজারে বিপ্লবের আড়তে যাচ্ছিলেন। ভোর সোয়া ৫টার দিকে পিকআপ ভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে পিকআপ ভ্যানের উপর থাকা শ্রমিকরা ছিটকে সড়কের পাশে স‘মিলে রাখা গাছের উপর পড়ে গুরুতর আঘাত পান। এসময় ঘটনাস্থলেই বেল্লাল নিহত এবং অপর পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গিয়াস উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এমএএম