মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কোক স্টুডিও বাংলা কনসার্টে জেমস

আপডেট : ০৪ জুন ২০২২, ১৪:২১

পাকিস্তান-ভারত হয়ে চলতি বছর বাংলাদেশেও যাত্রা করেছে কোক স্টুডিও। এরমধ্যে প্রকাশ পেয়েছে তাদের পাঁচটি গান। যে গানগুলোর রেশ নিয়ে অর্ণব-পান্থ কানাইদের হাত ধরে উঠে এসেছেন অনিমেষ, বগা তালেব, নন্দিতা কিংবা ঋতু রাজদের মতো প্রতিভাবানরা। সুখবর হলো, এই তরুণদের সঙ্গে এবার একই মঞ্চে পাওয়া যাবে রকস্টার জেমসকে। বিষয়টি নিশ্চিত করেছেন নগর বাউল মুখপাত্র রবিন।

জানা গেছে, এই কনসার্টে আরও থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট দলগুলোর পরিবেশনা। আর পুরো আয়োজনটি হচ্ছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে, ৯ জুন। বিকাল ৪টায় শুরু হয়ে কনসার্ট চলবে রাত ৯টা পর্যন্ত।

প্রথম বড় কোনও কনসার্টে গান গাওয়া প্রসঙ্গে ‘নাসেক নাসেক’-খ্যাত অনিমেষ রায় বলেন, ‘টুকিটাকি গানবাজনা করলেও কোক স্টুডিও আমাকে নতুনভাবে শ্রোতাদের কাছে পরিচিত করেছে। শ্রোতারাই আমার গানের প্রাণ। কোক স্টুডিও বাংলার প্রথম গানটি এখন শ্রোতাদের মুখে মুখে। কনসার্টেও গানটি শ্রোতাদের মন জয় করবে বলে আশা করছি।’
 
আয়োজকরা জানান, বেলা ১টা ৩০ মিনিট থেকে একে একে মঞ্চে উঠবেন শিল্পীরা। কোক স্টুডিও বাংলার এ কনসার্ট উপভোগ করতে হলে রেজিস্ট্রেশন করতে হবে আগ্রহীদের। রেজিস্ট্রেশনের জন্য ফিফা স্পেশাল কোকা-কোলার লেবেল খুলে কিউআর কোড স্ক্যান করতে হবে। কোকা-কোলার ৪০০, ৫০০, ৬০০ মিলির যেকোনও ৩টি বোতলের ক্যাপের নিচের ৩টি ইউনিক কোড দিতে হবে রেজিস্ট্রেশনের সময়। তাহলেই সম্পন্ন হবে রেজিস্ট্রেশনের প্রক্রিয়া।

কোক স্টুডিও বাংলার এই কনসার্ট উপভোগের সঙ্গে আরও একটি বাড়তি আকর্ষণ রেখেছে কোকা-কোলা। ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তোলা যাবে এই কনসার্টে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন